সিঙ্গাপুরে পরী-ইয়াশের 'স্বপ্নজাল'

‘স্বপ্নজাল’ ছবির দৃশ্যে পরীমনি ও ইয়াশ রোহান
‘স্বপ্নজাল’ ছবির দৃশ্যে পরীমনি ও ইয়াশ রোহান

দেশের ছবিপ্রেমী দর্শকেরা এ বছরের এপ্রিলে দেখার সুযোগ পায় ‘স্বপ্নজাল’ ছবিটি। এবার সিঙ্গাপুরের বাঙালি দর্শকেরা পরীমনি ও নাবাগত ইয়াশ রোহান অভিনীত ছবিটি দেখার সুযোগ পাচ্ছেন।

সিঙ্গাপুরের ১০০ বিচ রোড’স টাওয়ারের কার্নিভ্যাল সিনেমায় ছবিটির তিনটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। রাদুগা প্রোডাকশনের আয়োজনে কাল শুক্রবার রাতে মুক্তি পাচ্ছে গিয়াসউদ্দিন সেলিমের দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’।

‘স্বপ্নজাল’ ছবিতে ইয়াশ রোহান ‘অপু’ চরিত্রে আর পরীমনি অভিনয় করেছেন ‘শুভ্রা’ চরিত্রে। অন্য অভিনয়শিল্পীরা হলেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ফারহানা মিঠু, ইরেশ যাকের, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।
গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘আমাদের ছবিটি সিঙ্গাপুরে দেখানোর জন্য সেখান থেকে প্রচুর অনুরোধ এসেছিল। ফাইনালি ছবিটি সেখানকার বাঙালিরা দেখার সুযোগ পাচ্ছেন। দেশের বাইরে থাকা বাংলা ভাষীদের জন্য ভালোবাসা। দেশের বাইরে একজন নির্মাতার নতুন ছবি দেখাতে পারার বিষয়টি নিঃসন্দেহে অনেক বেশি আনন্দের। আমি আপ্লুত।’

‘স্বপ্নজাল’ ছবিটিতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এই ছবির শুভ্রা চরিত্রে অভিনয় করে তিনি এখনো সবার কাছে শুভ্রা হয়েই আছেন। অথচ সেই তিনিই নাকি প্রথম দিকে ছবিটির শুটিং থেকে চলে আসতে চেয়েছিলেন। পরীমনির মতে, ‘প্রথম দুই দিন শুটিংয়ের পর ছবিটি ছেড়ে দিতে চেয়েছিলাম। তৃতীয় দিনের শুটিংয়ের পর নিজেকে আর পরী মনে হচ্ছিল না, ভাবতে লাগলাম আমি শুভ্রা। এই ছবিটি আমার অভিনয়জীবনের বড় অভিজ্ঞতা হয়ে থাকবে।’