বিরক্ত জিজি

জিজি হাদিদ
জিজি হাদিদ

দুজনের প্রেম ভেঙেছে দুই মাস হলো। এরই মাঝে আবার জোড়াও লেগেছে। ওয়ান ডিরেকশন তারকা জেইন মালিক ও মডেল জিজি হাদিদের প্রেম এমনই। এতেই খেপেছেন জিজির ভক্তরা। তাঁদের দাবি, জিজি ও জেইন কেবল লোক দেখানো প্রেম করছেন। জিজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দেওয়া পোস্টে তাঁদের প্রেম নিয়ে একের পর এক নেতিবাচক মন্তব্য করছেন ভক্তকুল। এতে বেজায় বিরক্ত জিজি। ভক্তদের অনুরোধ করলেন নেতিবাচক মন্তব্য দেওয়া বন্ধ করতে।
জিজি হাদিদকে তাঁর এক অনুসারী গত মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্টে ট্যাগ করেন। সেখানে লেখেন, ‘জেইন এখন আর জিজিকে অনুসরণ করেন না। এমনকি তাঁর ছবিও দেখতে চান না।’ এর মধ্য দিয়ে ওই ভক্ত বোঝাতে চাইছিলেন যে জেইন-জিজির সম্পর্কটি আর প্রেমের নেই। এ রকম একের পর এক নেতিবাচক বক্তব্যে জিজিকে তাঁর ভক্তরা ট্যাগ করেই যাচ্ছিলেন। শেষে বিরক্ত হয়ে ভক্তদের উদ্দেশে জিজি লেখেন, ‘দয়া করে এটি বন্ধ কর। এটা নেতিবাচক। তোমাদের নিয়ে আমার কোনো আগ্রহ নেই। তোমরা যাঁদের সম্পর্ক নিয়ে কথা বলছ, তাঁদের সম্পর্কে জানো না। এমনকি তোমরা তাঁর (জেইন) সম্পর্কে ৯৯ শতাংশই জানো না।’ জিজি অন্য একটি পোস্টে লেখেন, ‘আমি তারকা হতে পারি। কিন্তু তার মানে এই নয় যে কোনো কিছুতেই আমি বিরক্ত হব না। আমিও মানুষ!’
তবে জেইন মালিকের সঙ্গে এখনো প্রেম আছে নাকি এটা শুধুই বন্ধুত্ব? সে বিষয়ে খোলাসা করেননি তিনি। এরপর জিজি বলেন, তিনি আর এ বিষয়ে কথা বাড়াতে চান না। এ বিষয়ে এটাই তাঁর শেষ পোস্ট। ভক্তদের এসব বিষয় নিয়ে না ভেবে এমন কিছু নিয়ে ভাবতে বলেন, যা তাঁদের জীবনে অনুপ্রেরণা দেবে। যদিও অন্য এক সাক্ষাৎকারে জেইন স্বীকার করেছেন, তাঁদের দুজনের মাঝে কোনো খারাপ সম্পর্ক নেই। তবে প্রেম আছে কি না, সে প্রশ্নে জেইনের উত্তর ছিল, ‘আমরা এখনো ভালো বন্ধু।’ সূত্র: ইয়াহু, দ্য সান।