ওয়েটার লেডি গাগা!

লেডি গাগা
লেডি গাগা

নিউইয়র্কের গ্র্যান্ড সেন্ট্রাল স্টেশনের একটি রেস্তোরাঁ। বিভিন্ন গন্তব্যের যাত্রীরা খেয়ে নিচ্ছেন যাঁর যাঁর মতো করে। ওয়েটার খাবার পরিবেশন করছেন যাত্রীদের। এক ওয়েটারকে দেখে তো যাত্রীদের চক্ষু চড়কগাছ। খাবার রেখে ফটাফট সেলফি তুলে নিলেন তাঁর সঙ্গে। কারণ, ওয়েটার যে সংগীতশিল্পী লেডি গাগা!

গত শুক্রবারের ঘটনা এটি। সংগীতের কাজ নিয়ে বেজায় ব্যস্ত গাগা। ভাবলেন, কাজের ফাঁকে ঘুরে আসা যায় বাবার নতুন রেস্তোরাঁ থেকে। রাতের খাবারও খাওয়া যায় পরিবারের সঙ্গে। যেই ভাবা সেই কাজ। শুক্রবার রাতে হানা দিলেন ওই রেস্তোরাঁয়। বাবার রেস্তোরাঁ মানে নিজেরই রেস্তোরাঁ। তাই নিজেই ওয়েটার সেজে ক্রেতাকে পরিবেশন করেন খাবার ও পানীয়। এরপর পরিবারের সঙ্গে রাতের খাবার খান। খাওয়ার কয়েকটি ছবিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিতে দেখা যায়, গাগার পরনে ছিল লাল টি-শার্ট, চোখে কালো সানগ্লাস। ইনস্টাগ্রামে দিয়েছেন খাবারের ছবিও।

প্রিয় শিল্পীকে কাছে পেয়ে সেলফি তোলার সুযোগ হাতছাড়া করেননি ভক্তরা। টপাটপ সেলফি তুলে ফেলেন এই তারকার সঙ্গে। লেডি গাগা এই মুহূর্তে ব্যস্ত তাঁর নতুন গান নিয়ে। গানের কাজের ফাঁকেই তিনি একটু বিরতি দিয়ে ঢুঁ মারেন বাবার রেস্তোরাঁয়। এস শোবিজ