বিয়েটা আগামী বছর?

হেইলি ব্যাল্ডউইন ও জাস্টিন বিবার
হেইলি ব্যাল্ডউইন ও জাস্টিন বিবার

কানাডার জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার আর মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনের বাগদান হয়েছে গত ৭ জুলাই। বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে এই বাগদান হয়। ৯ জুলাই ইনস্টাগ্রামে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করে তা নিশ্চিত করেন হেইলি ব্যাল্ডউইন। এবার জানা গেছে, এই দুই তারকা নাকি এবার তাঁদের বিয়ের কাজও তাড়াতাড়ি সারতে চাচ্ছেন। বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা গেছে, হেইলি ব্যাল্ডউইন তাঁর বিয়ের পোশাকের ডিজাইন ভেবেছেন। বিয়েতে তাঁর পোশাক আর সাজ কেমন হবে, তা নিয়ে কথা বলেছেন ফ্যাশন ডিজাইনারের সঙ্গে।

এত তাড়াহুড়ো কেন? কারণ, মাঝে একবার জাস্টিন বিবারকে হারিয়েছিলেন হেইলি ব্যাল্ডউইন। নতুন করে আর কোনো ঝামেলা তৈরি হোক, তা দুজনের কেউই নাকি চান না।

বাগদানের পর একসঙ্গেই আছেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। নিজেদের রোমান্টিক মুহূর্তের কিছু ছবি ইনস্টাগ্রামে তাঁরা পোস্ট করেছেন। গত বৃহস্পতিবার তাঁরা নিউইয়র্কের ব্রুকলিন ব্রিজের কাছে একটি মলে কেনাকাটা করেছেন এবং একসঙ্গে রাতের খাবার খেয়েছেন।

পুরোনো বান্ধবী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন জাস্টিন বিবার। মধ্যে তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল, কিন্তু এবার বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে তাঁরা একে অন্যকে প্রস্তাব দেন। এরপর হেইলি ব্যাল্ডউইনের অনামিকায় আংটি পরিয়ে দেন জাস্টিন বিবার। জানা গেছে, ডায়মন্ড দিয়ে তৈরি এই আংটির দাম ২ কোটি ৯২ লাখ টাকা। জাস্টিন বিবার যে হেইলি ব্যাল্ডউইনের অনামিকায় আংটি পরিয়ে দিচ্ছেন, এমন কোনো ছবি পাওয়া যায়নি। কারণ, এর আগে সেই রিসোর্টের রেস্তোরাঁর কর্মীদের তাঁদের ফোন সরিয়ে নিতে বলেন বিবারের নিরাপত্তাকর্মীরা।

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন
জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

ছেলের বাগদানের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিবারের বাবা-মা। বিবারের বাবা জেরেমি ছেলের বাগদানে উচ্ছ্বাস প্রকাশ করে ইনস্টাগ্রামে ছেলের ছবি পোস্ট করে বলেছেন, ‘পরের অধ্যায়ের জন্য উন্মুখ হয়ে আছি।’ মা প্যাটি মালেটিও আনন্দ প্রকাশে পিছিয়ে থাকেননি। তিনি টুইটারে ‘ভালোবাসা’ শব্দটি একাধিকার লিখে এই বাগদানে সম্মতি প্রকাশ করেছেন।

বাবার কাছ থেকে অভিনন্দন বার্তা পেয়েছেন হেইলিও। হেইলি মার্কিন তারকা অভিনেতা ও চিত্র প্রযোজক স্টিফেন ব্যাল্ডউইনের মেয়ে। ‘বর্ন অন দ্য ফোর্থ অব দ্য জুলাই’, ‘দ্য ইউজ্যুয়াল সাসপেক্ট’ ও ‘দ্য ফ্লিন্টস্টোনস ইন ভিভা রক ভেগাস’-এর মতো চলচ্চিত্রে স্টিফেন অভিনয় করেছেন। হেইলি আরেক তারকা অভিনেতা অ্যালেক ব্যাল্ডউইনের ভাতিজি। ‘দ্য হান্ট ফর রেড অক্টোবর’ ছাড়াও টিভি সিরিজ ‘থার্টি রক’ ও ‘স্যাটারডে নাইট লাইভ’-এ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সেজে শো করার কারণে অ্যালেক বেশি পরিচিত।