আমি এখন সিঙ্গেল: শাহতাজ

>

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি গান করেন শাহতাজ। সম্প্রতি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শুরু করেছেন উপস্থাপনাও। ক্যারিয়ারের সবকিছু ও নিজের জীবন নিয়ে কথা হলো তাঁর সঙ্গে।

এখন কী নিয়ে ব্যস্ত?
আমার সব ব্যস্ততা এখন পড়াশোনা নিয়ে। কাল (আজ) থেকে পরীক্ষা শুরু হচ্ছে, তাই সব কাজ থেকে বিরতি নিয়েছি।

শাহতাজ
শাহতাজ

কিন্তু কাল থেকে তো আপনার একটা নতুন অনুষ্ঠান শুরু হচ্ছে...
হ্যাঁ। বাংলাভিশনে একটা অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছি। শুক্রবার থেকে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে। অনুষ্ঠানের নামও আমার নামে। ‘ওয়েব লাইফ উইথ শাহতাজ’। সুন্দর না নামটা? অনুষ্ঠানে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা ব্যক্তিরা অতিথি হিসেবে থাকবেন। এটা আমার প্রথম উপস্থাপনা। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে।

প্রথমবার উপস্থাপনা করতে গিয়ে কেমন লেগেছে? 
শুরুতে খুব ভয় পেয়েছিলাম। চ্যানেল থেকে প্রস্তাব আসার পর প্রথমে তো না-ই করে দিয়েছিলাম। পরে সবার জোরাজুরিতে করছি। কীভাবে কী করব, কিছুই বুঝতে পারছিলাম না। তবে শেষ অবধি করতে গিয়ে ভালো লেগেছে। এখন পর্যন্ত দুই পর্বের শুটিং হয়েছে।

চলচ্চিত্রে অভিনয় করলেন শুনলাম। 
চ্যানেল আইয়ের ‘ইতি তোমারই ঢাকা’ চলচ্চিত্রের একটা অংশে আমি কাজ করেছি। আমার ছবির পরিচালক ছিলেন কিবরিয়া ফারুকী। পুরো চলচ্চিত্রের ব্যবস্থাপনা খুব ভালো লেগেছে। এটা আমার জন্য সত্যিই অনেক বড় একটা অভিজ্ঞতা।

নতুন কোনো গান গাওয়া হলো? 
এই প্রশ্নটা এখন সবাই করে। যেখানেই যাই, সবাই জানতে চায় নতুন গান কবে আসবে। আসলে গানটা আমার প্যাশন। তাই হুটহাট করে যেনতেন গান আমি গাইতে পারি না। প্রস্তুতি নিয়ে তারপরই গান গাইতে চাই। এখন প্রস্তুতি চলছে। খুব তাড়াতাড়ি হয়তো গাওয়া শুরু করব।

শেষ তিন প্রশ্ন
আপনার পোষা বিড়াল আর মুঠোফোনের মধ্যে একটিকে বেছে নিতে বললে কোনটি নেবেন? 
অবশ্যই বিড়াল নেব। কারণ, বিড়াল আমার খুব পছন্দ। মুঠোফোন তো আমি কিনতেই পারব।

শাহতাজকে তাঁর বয়ফ্রেন্ড কী নামে ডাকেন? 
আমার তো কোনো বয়ফ্রেন্ড নেই। আমি এখন সিঙ্গেল। তবে ‘রিলেশন উইথ ক্যাট’ বলতে পারেন।

শাহতাজকে কেউ প্রেমের প্রস্তাব দিলে কী বলবেন? 
না, এটা একটা যন্ত্রণা।