শরীরচর্চা চলছে, চলবে

সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

বলিউডে আসার আগে সোনাক্ষী সিনহার ওজন ছিল ৯০ কেজি। এখানে পা রাখার আগেই কমিয়েছেন ৩০ কেজি। নিজের শারীরিক সৌন্দর্য ধরে রাখতে শরীরচর্চার বিকল্প দেখছেন না এই অভিনেত্রী। তাই তাঁর এখন একটাই মন্ত্র, শরীরচর্চা চলছে, চলবে।

সোনাক্ষীর মাথায় প্রথম অভিনয়ের ভূত চাপান সালমান খান। ভাইজানই তাঁকে টেনে আনেন বলিউডে। দাবাং সিনেমা দিয়ে অভিষেক ঘটে সালমানেরই হাত ধরে। তাই তাঁকে সবার আগে বাড়তি ওজন ঝরাতে বলেন এই খান সাহেবই। সোনাক্ষী নিজেও বুঝতে পেরেছেন, টিকে থাকতে হলে শারীরিক সৌন্দর্যের বিকল্প নেই। তাই শরীরচর্চাটি করছেন নিয়মিত।

তিনি ব্যায়ামাগারে গিয়ে যে নিয়মিত ঘাম ঝরান, তাঁর প্রমাণ মিলল সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে সোনাক্ষীর শরীরচর্চার একটি ভিডিও দেখা গেল। ভিডিওতে তিনি অনবরত স্কিপিং করছেন। স্কিপিংয়ে (দড়িলাফ) নাকি এখন মেতেছেন সোনাক্ষী। এমনটা জানালেন তাঁর মুখপাত্র। দিন–রাত সোনাক্ষী স্কিপিং করছেন। ভিডিও দেখে সোনাক্ষীর সুহৃদরা বেশ মজার মন্তব্যও করছেন। সোনম কাপুরের বোন প্রযোজক রেহা কাপুর এই ভিডিও দেখে মন্তব্য করেছেন, ‘এগিয়ে যাও সোনাক্ষী।’ বলিউড নায়ক কুনাল খেমু লিখেছেন, ‘এই মেয়েটি সত্যিই সোনা।’ এমন নানা মন্তব্য দেখা গেছে সোনাক্ষীর ইনস্টাগ্রামে।

সোনাক্ষী সপ্তাহে দুই দিন যান ব্যায়ামাগারে, আর তিন দিন করেন যোগব্যায়াম। এই মুহূর্তে সোনাক্ষী ব্যস্ত তাঁর আগামী ছবি ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়ার শুটিংয়ে। এর পাশাপাশি প্রচারণা করছেন খানদানি সাফাখানা ছবির। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে সোনাক্ষীর মিশন মঙ্গল। এ ছাড়া হাতে আছে দাবাং থ্রি ছবিও।