পুরোনো চেহারা দেখালেন সারা আলী খান

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

বলিউডের উঠতি তারকাদের দৌড়ে এগিয়ে যাঁরা, সারা আলী খান তাঁদের একজন। অভিনয় ও শরীর—দুই দিকের সৌন্দর্যেই অনন্য তিনি। কিন্তু কল্পনা করা যায়, এই নায়িকার ওজন ছিল ৯৬ কেজি! বিশ্বাস না হলে ঘুরে আসতে পারেন সারার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্ট থেকে। সেখানে ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা মিলবে প্রায় শত কেজি ওজনের অচেনা সারার। সঙ্গে জুড়ে দিয়েছেন ১৯৫৭ সালের ক্ল্যাসিক সিনেমা পিয়াসার মোহাম্মদ রফির গাওয়া ‘সার জো তেরা চাকরায়ে’ গানটি। মজার এই ভিডিওর ক্যাপশনে সারা লিখেছেন, ‘সারা কা সারা’।

মাত্র ৭ ঘণ্টায় এই ভিডিও দেখা হয়েছে ৫০ লাখের বেশিবার। আর প্রায় ১০ হাজার মানুষ সেই ভিডিওর নিচে মন্তব্য করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল–এর প্রতিবেদন অনুযায়ী, স্থূলতার জন্য সারা আলী খান দীর্ঘদিন ভুগেছেন পলিসিস্টিক ওভারি সিনড্রোম রোগে। তারপর ব্যায়াম আর খাদ্যাভ্যাস পুরোপুরি বদলে দিয়েছে সারাকে। প্রায় অর্ধেকটাই কমিয়ে পাঁচ ফুট পাঁচ ইঞ্চি উচ্চতার এই তারকার বর্তমান ওজন ৫০ কেজি। ইনস্টাগ্রামে কেদারনাথ তারকা সারার ওই ভিডিওর নিচে ভক্তদের মন্তব্য ছিল এমন—একজন লিখেছেন, ‘সারা, তুমি আমার অনুপ্রেরণা’, কেউ লিখেছেন, ‘তুমি বলেই পারলে’, কেউ অনুপ্রেরণা দিতে বলেছেন, ‘সাব্বাস’।

২৪ বছর বয়সী সারা আলী খানের পরবর্তী ছবি ইমতিয়াজ আলীর লাভ আজ কাল মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি, অর্থাৎ ভালোবাসা দিবসে। এই ছবিতে তিনি পর্দা ভাগ করবেন কথিত প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে। যখন বলিউডজুড়ে তাঁদের প্রেমের গুঞ্জন ভাসছিল, তখন ইমতিয়াজ আলী তাঁদের নিয়ে লাভ আজ কাল-এর সিকুয়েল বানানোর সিদ্ধান্ত নেন। কিন্তু হায়, ভালোবাসা দিবস আসার আগেই যে তাঁদের প্রেম ভেঙে খান খান।