সেলেনা গোমেজকে হয়রানি করেছিলেন জাস্টিন বিবার

জাস্টিন বিবারের কাছে হয়রানির শিকার হয়েছিলেন সেলেনা গোমেজ।ছবি: ছবি: ইনস্টাগ্রাম
জাস্টিন বিবারের কাছে হয়রানির শিকার হয়েছিলেন সেলেনা গোমেজ।ছবি: ছবি: ইনস্টাগ্রাম

সাবেক প্রেমিক কানাডীয় গায়ক জাস্টিন বিবারের কাছে হয়রানির শিকার হয়েছিলেন মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবারের সঙ্গে সম্পর্কের চড়াই-উতরাইয়ের দিনগুলোর কথা স্মরণ করলেন সেলেনা।

সেই মানসিক হয়রানির ফিরিস্তি দিতে গিয়ে তিনি বলেন, ‘মানসিকভাবে ও রকম হয়রানির ভেতর দিয়ে যাওয়াটা ছিল ভয়াবহ এক অভিজ্ঞতা। যদিও আমি সম্পর্কের প্রতি শ্রদ্ধা হারাইনি, কিন্তু হয়রানির যন্ত্রণাটা পলে পলে টের পেয়েছি।’

ওই সাক্ষাৎকারে ‘লুজ ইউ টু লাভ মি’ গানটি প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করা হয়। সরাসরি তিনি স্বীকার করেছেন যে গানটি বিবারকে নিয়েই লেখা। তিনি বলেন, ‘প্রাপ্তবয়সী একজন মানুষ হিসেবে বিষয়গুলো আমি বুঝতে চেষ্টা করেছি। সিদ্ধান্ত নিয়েছি যে এসবের মধ্যে জীবন কাটানো যাবে না। আমি সৌভাগ্যবান যে তখন যথেষ্ট শক্ত থাকতে পেরেছি। ওই গানটি তখন আমার প্রেরণা হয়ে উঠেছিল।’ বিবারের সঙ্গে কাটানো সময়ের সবটাই খারাপ ছিল না। গানটির মাধ্যমে সেটাও জানিয়েছেন সেলেনা।
গত বছরের সেপ্টেম্বরে ইনস্টাগ্রামে বিরাট একটি লেখা পোস্ট করেছিলেন বিবার। সেখানে লিখেছিলে মাত্র ১৯ বছর বয়সে মাদক কীভাবে তাঁকে শেষ করে দিয়েছিল, আর তাঁর সঙ্গে জড়িয়ে থাকা নারীরা কীভাবে এর আক্রান্ত হয়েছিলেন।
২০১১ সালে প্রথম সেলেনার সঙ্গে প্রেমে জড়ান বিবার। ২০১৮ সালে শেষবারের মতো বিচ্ছিন্ন হন তাঁরা। গত বছর মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করেন বিবার। তবে সেলেনা গোমেজ এখনো বিয়ে করেননি। সূত্র: সিএনএন, ইয়াহু