পুরোনো প্রেমিকের সঙ্গে দীপিকা

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম
দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

সে অনেক কাল আগের কথা। তখন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের প্রেমের কথা কে না জানত! দীপিকা রণবীরের প্রেমে এতটাই মজে ছিলেন যে ঘাড়ে রণবীরের নামের আদ্যাক্ষরের ট্যাটুও করেছিলেন। দীর্ঘ কয়েক বছর আগে তাঁদের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। ভেঙে যান দীপিকাও। মানসিকভাবে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন তিনি। তখন থেকেই শুরু হয় মানসিক স্বাস্থ্য নিয়ে তাঁর সচেতনতামূলক কর্মকাণ্ড। দুই বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর দীপিকার সেই অবসাদ থেকে ফিরে আসতে সময় লেগেছে প্রায় পাঁচ বছর। 

এই পাঁচ বছরে দীপিকার নতুন সম্পর্ক হয়েছে, বিয়ে করেছেন। রণবীরেরও একাধিক নতুন সম্পর্ক হয়েছে। তবু আজও দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের প্রেমের কথা বিটাউনের আকাশ-বাতাসে ভেসে বেড়ায়। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে সুখে ঘরকন্না করছেন দীপিকা। তবুও কারণে-অকারণে সাবেক প্রেমিকের সঙ্গে জুড়ে দীপিকার নাম উঠে আসে। এবার দীপিকা নিজেই রণবীর কাপুরের সঙ্গে তাঁর সাত বছরের পুরোনো এক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। আর এই ছবিতে মন্তব্য করলেন জীবনসঙ্গী রণবীর সিং।

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম
দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

আয়ান মুখার্জি পরিচালিত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের জুটি দেখা গিয়েছিল। পর্দায় তাঁদের রসায়ন রীতিমতো জমে ক্ষীর। সাত বছর আগে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিটির সাত বছর পূর্তি উপলক্ষে দীপিকা দুটো ছবি শেয়ার করেছেন। ইতিমধ্যে ১৭ লাখের বেশি মানুষ পছন্দ করেছেন এই ছবি।

তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ছবিটিতে তাঁকে এবং রণবীরকে বেশ রোমান্টিক মুডে দেখা যাচ্ছে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হচ্ছে। ছবির শুটিংয়ের সময় নেওয়া ছবিটি পোস্ট করে দীপিকা লিখেছেন, ‘আমাদের প্রথম লুক টেস্ট।’ এরপর এই বলিউড অভিনেত্রী ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির এক সংলাপ লিখেছেন। বলিউডের ‘মাস্তানি গার্ল’ লিখেছেন, ‘স্মৃতি মিষ্টির খোলা প্যাকেটের মতো। একবার খুললে তা এক টুকরো খেয়ে ক্ষান্ত দেওয়া যায় না।’ দীপিকা-রণবীরের এই ছবিতে রণবীর সিং মন্তব্য করেছেন। লিখেছেন, ‘কী কিউট’।