শুভেচ্ছাদূত হলেন তাহসান-মিথিলা

তাহসান-মিথিলা
তাহসান-মিথিলা

বেবি কেয়ার ব্র্যান্ড মেরিল বেবির শুভেচ্ছাদূত হলেন তারকা দম্পতি তাহসান ও মিথিলা। সম্প্রতি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্র্যান্ড মেরিল বেবি আয়োজিত ‘মেরিল বেবি আদরে গড়া ভবিষ্যত্ ২০১২’ কার্যক্রমের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছাদূত হিসেবে তাহসান-মিথিলার নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সদ্য মা-বাবা হওয়া এই তারকা দম্পতি তাঁদের একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে মঞ্চে উপস্থিত হন।
২০০৭ সালে তাহসান-মিথিলা অভিনীত জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। অনুষ্ঠানের মঞ্চে তাঁরা স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের সঙ্গে তাঁদের সেই পুরোনো সম্পর্কের কথা মনে করিয়ে দেন।

মেয়ে আয়রার সঙ্গে তাহসান-মিথিলা
মেয়ে আয়রার সঙ্গে তাহসান-মিথিলা


তাহসান ও মিথিলা জানান, সন্তানের যেকোনো প্রয়োজনে তাঁদের আস্থা মেরিল বেবির পণ্যসামগ্রীর ওপর। কারণ মেরিল বেবির পণ্য উত্পাদন প্রক্রিয়ার প্রতিটি স্তরে রয়েছে মায়েদের মমতার পরম ছোঁয়া।
তাহসান-মিথিলা আরও জানান, মেরিল বেবির প্রতিটি পণ্যই এ দেশের শিশুদের উপযোগী করেই তৈরি। তাই তো দেশের বেশির ভাগ মায়ের আস্থার নাম—মেরিল বেবি।
আয়োজনের একপর্যায়ে শিশুর সুষ্ঠুভাবে বেড়ে ওঠার পরামর্শবিষয়ক প্রথম বাংলা ইন্টারঅ্যাকটিভ ওয়েবসাইট এবং ২৪ ঘণ্টার টেলিসেবা ‘সুপার মম’-এর সঙ্গে তাঁরা দর্শকদের পরিচয় করিয়ে দেন। টেলিসেবা নম্বরটি হলো ০৯৬১২ ২২২ ৩৩৩; ওয়েবসাইট ঠিকানা
www.supermombd.com
এ ছাড়া তাহসান-মিথিলা সুপার মম-এর বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন এবং তাঁদের সন্তান আয়রাকে নিয়ে সবার সঙ্গে নিজেদের অভিজ্ঞতার কথাও ভাগাভাগি করবেন।