কিআনন্দ উৎসবে জয়া আহসান

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান থাকছেন লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে। তিন বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই গুণী শিল্পীকে পাওয়া যাবে ২৬ অক্টোবর রাজধানীর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিতব্য উৎসবে। অভিনয় ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে আড্ডা দেবেন উপস্থিত কিশোর আলো পাঠকদের সঙ্গে। সম্প্রতি তাঁর প্রযোজিত ও অভিনীত দেবী চলচ্চিত্র তৈরির অভিজ্ঞতাও জানা যাবে এই গুণী অভিনেত্রীর কাছ থেকে।

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনও। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

জয়া আহসানের সঙ্গে আড্ডায় অংশ নিতে হলে নিবন্ধনের সময় অবশ্যই আড্ডা বিভাগে 'অভিনয়শিল্পীর সঙ্গে আড্ডা' অংশটি নির্বাচন করতে হবে।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।