কিআনন্দের নতুন চমক 'অর্ণব'

কিআনন্দ নিয়ে একের পর এক চমক দিয়েই যাচ্ছেন আয়োজকেরা। অমিতাভ রেজা, নাসির আলী মামুন, আহসান হাবীব, জয়া আহসান, চঞ্চল চৌধুরীর পর ঘোষণা করা হলো নতুন অতিথির নাম। লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে মঞ্চ মাতাবেন জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। 'তোমার জন্য', 'হোক কলরব', 'হারিয়ে গিয়েছি' -এর মতো দারুণ সব গানের জন্য দেশের সংগীতপ্রেমীদের মাঝে রয়েছে তাঁর আকাশছোঁয়া জনপ্রিয়তা। শ্রোতাপ্রিয় এমন বেশ কয়েকটি গান এবার কিআনন্দ উৎসবে সরাসরি উপভোগ করার সুযোগ পাচ্ছে অর্ণব ভক্তরা।

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে স্কুল-কলেজ  ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনের যেকোনো ৩টি। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।