জীবন বীমায় ১২৮ জন নিয়োগ হবে

১০টি পদে মোট ১২৮ জন লোক চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জীবন বীমা করপোরেশন। এই নিয়োগ বিজ্ঞপ্তি গত ২৯ অক্টোবর প্রথম আলোর ১৭ পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ডেপুটি জেনারেল ম্যানেজার (অর্থ ও হিসাব), সিনিয়র প্রোগ্রামার, সহকারী সিস্টেম অ্যানালিস্ট, সহকারী প্রোগ্রামার, সহকারী ম্যানেজার (প্রকৌশলী) এবং মোটর মেকানিক পদে ১ জন করে, জুনিয়র অফিসার পদে ১০৮ জন, ডেটা এন্ট্রি সুপারভাইজার/কন্ট্রোল সুপারভাইজার ও সিনিয়র ডেটা এন্ট্রি অপারেটর/সিনিয়র কন্ট্রোল অপারেটর পদে ৩ জন করে, এবং ডেটা এন্ট্রি অপারেটর/কন্ট্রোল অপারেটর পদে ৮ জনকে নিয়োগ করা হবে। এসব পদে আবেদন করা যাবে ৩০ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত।

পদগুলোতে আবেদনের জন্য পদভেদে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিন্নতা রয়েছে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিস্তারিত প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যাবে। বয়স পদভেদে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

পদগুলোতে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীদের http://jbc.teletalk.com.bd এই অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ফরম পূরণের নির্দেশিকা সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রার্থীদের প্রাথমিকভাবে কোনো কাগজপত্র প্রেরণ করতে হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদের কপিসহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রয়োজনীয় কাগজপত্র প্রশাসন বিভাগ, জীবন বীমা করপোরেশন, প্রধান কার্যালয়, ২৪ মতিঝিল বা/এ, ঢাকা ১০০০ ঠিকানায় প্রেরণ করতে হবে। দাখিলকৃত দলিলাদির সঠিকতা যাচাই সাপেক্ষে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্তভাবে নির্বাচিত একজন ডেপুটি জেনারেল ম্যানেজার (অর্থ ও হিসাব) জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৫৬ হাজার ৫০০ টাকা, সিনিয়র প্রোগ্রামার ৪৩ হাজার টাকা, সহকারী সিস্টেম অ্যানালিস্ট ৩৫ হাজার ৫০০ টাকা, সহকারী প্রোগ্রামার ও সহকারী ম্যানেজার (প্রকৌশলী) ২২ হাজার টাকা, জুনিয়র অফিসার ও ডেটা এন্ট্রি সুপারভাইজার/কন্ট্রোল সুপারভাইজার ১৬ হাজার টাকা, সিনিয়র ডেটা এন্ট্রি অপারেটর/সিনিয়র কন্ট্রোল অপারেটর ১২ হাজার ৫০০ টাকা, ডেটা এন্ট্রি অপারেটর/কন্ট্রোল অপারেটর ১০ হাজার ২০০ টাকা এবং মোটর মেকানিক ৯ হাজার ৩০০ টাকা স্কেলে বেতন পাবেন।

প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে http://epaper.prothom-alo.com/view/dhaka/2017-10-29/17 এই লিংকে।