তাঁদের বড়দিন

>
noname
noname

শুভ বড়দিন। আর দিন কয়েক পরই তো বড়দিন। লাল টুপির সান্তা ক্লজের জন্য প্রতীক্ষা। সাধারণ মানুষের মতো তারকারাও সান্তা ক্লজকে নিয়ে মাতামাতি করেন। কেক কাটা, বাড়িতে আলোকসজ্জা, ক্রিসমাস ট্রি সাজানো, অতিথি আপ্যায়নের মধ্য দিয়ে তাঁরা বড়দিন উদ্‌যাপন করেন। কয়েকজন তারকার বড়দিন কাটানোর খবর জানুন আজ।

সান্তাকে চিঠি লেখেন রিজ

অভিনয়শিল্পী রিজ উইদারস্পুন প্রতিবছরই নিয়ম করে নাকি সান্তা ক্লজকে চিঠি লেখেন। কৈশোরের চিঠি লেখার অভ্যাস এখনো ধরে রেখেছেন তিনি। বড়দিনের আগের সন্ধ্যায় সেই চিঠি বালিশের পাশে রেখে ঘুমান। কোনো একদিন সান্তা তাঁর চিঠি পড়বে বলে এখনো প্রতীক্ষা করেন রিজ।

টম ক্রুজের বাড়িতে ক্রিসমাস

ক্রিসমাসের পুরো সময় বাড়িতে কন্যা আর স্ত্রীকে সময় দেন টম ক্রুজ। কন্যা সুরি যখন ছোট ছিল, তখন তাকে নিয়ে শিশু হাসপাতালে ক্রিসমাসের কিছু সময় কাটাতেন টম। এখন বাড়িই টমের সব, বড়দিনের সন্ধ্যায় মেয়েকে সব সময়ই ভিন্ন কিছু উপহার দেন টম। গত বছরের বড়দিনে দিয়েছিলেন গিটার।

পারিবারিক জেনিফার

কনসার্ট না থাকলে বড়দিনে জেনিফার লোপেজ তাঁর দাদি আর মায়ের সঙ্গে থাকেন। তাঁর কাছে পরিবারই সব। বাড়ির রান্নাঘরে দাদিকে বড়দিনের কেক বানাতে সহায়তা করেন জেলো। মা আর দাদির সঙ্গে সেই কেক পরিবারের সবাইকে নিয়ে কাটেন এই গায়িকা।

সেলেনার পরিবারই সব

পরিবারের সঙ্গে সেলেনা গোমেজ তাঁর বড়দিনের সন্ধ্যা কাটাতে বেশ পছন্দ করেন। চুলায় (ফায়ার প্লেস) আগুন জ্বালিয়ে ঘণ্টার পর ঘণ্টা মা আর বোনের সঙ্গে গল্প করাই বড়দিনের বড় আকর্ষণ তাঁর কাছে। তবে গেল কয়েক ক্রিসমাসে সকালবেলা বাড়ির পাশের শিশু হাসপাতালে সময় কাটিয়েছেন সেলেনা।

বন্ধুদের সঙ্গে মাইলি

বছরের পুরোটা সময়ই তো কনসার্ট আর অভিনয়ের ব্যস্ততা ঘিরে রাখে মাইলি সাইরাসকে। বড়দিনের সময় যে করেই হোক, বাড়িতে থাকা চাই তাঁর। শত ব্যস্ততা থাকলেও ক্রিসমাসের সন্ধ্যায় বন্ধুদের সঙ্গ দেবেন এই ডিজনি তারকা। ছেলেবেলার বন্ধুদের নিয়ে গল্প-আড্ডায় মেতে ওঠা মাইলির বড়দিনের উদ্‌যাপন।

টম হ্যাংকসের কেনাকাটা

ক্রিসমাসের ছুটিতে পরিবারের সবাইকে নিয়ে সারা বছরের দরকারি সব কেনাকাটা সেরে নেন টম হ্যাংকস। এ সময়টা দোকানে কম ভিড় থাকে বলেই নাকি ভক্তদের হাত থেকে বাঁচতে সারা বছরের কেনাকাটা করেন টম। ছেলেকে খেলনা উপহার দেওয়া একসময় ক্রিসমাসের প্রধান আকর্ষণ ছিল টমের জীবনে। এখন অবশ্য শুধু স্ত্রী রিটাকে ক্রিসমাস উপহার দিয়েই আনন্দ পান।

জনের বাড়িতে বলিউড আসর

ক্রিসমাসের পুরো দিন কোনো না কোনো সামাজিক অনুষ্ঠানে সময় দেন জন আব্রাহাম। আর সন্ধ্যায় ডুবে যান পার্টির আনন্দে। ক্রিসমাসের সন্ধ্যায় আব্রাহামের বাড়িতে বড় পার্টির আয়োজন করা হয়। অক্ষয় কুমার থেকে শুরু করে বি-টাউনের তারকাদের অনেকেই ভিড় করেন জনের বাড়িতে।

টেইলরের জাঁকজমক পার্টি

টেইলর সুইফট বড়দিনের পুরো সপ্তাহের প্রতিদিনই কোনো না কোনো পার্টির আয়োজন করেন। কেক আর গান নিয়ে টেইলর দুনিয়ার সব বন্ধুকে হাজির করেন নিজের বাড়িতে। দিনে ঘুম আর সারা রাত পার্টি—এই হলো টেইলরের ক্রিসমাসের অবকাশ!

ফ্রিদার ঘোরাঘুরি

ক্রিসমাসের সময় বলিউড তারকা ফ্রিদা পিন্টোকে দেখা যায় যুক্তরাষ্ট্রে পরিবার নিয়ে ঘোরাঘুরি করতে। মুম্বাই থেকে ক্রিসমাসের আগের সপ্তাহে মাকে নিয়ে ছুটে যান মার্কিন মুলুকে। সেখানে ঘোরাঘুরি, কেনাকাটা আর সিনেমা দেখা নিয়েই সময় কেটে যায় তাঁর।

গ্রন্থনা: জাহিদ হোসাইন খান

সূত্র: জিকিউ ও এল ম্যাগাজিন