বিয়েবাড়ি প্রস্তুত, আসছেন তো?

বিশাল এক বিয়েবাড়ি যেন প্রস্তুত আপনার উৎসবমুখর পদচারণে। কেননা আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে দুই দিনের সানসিল্ক-নকশা বিয়ে উৎসব।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ওয়েসিস মাঠ আজ সেজে উঠবে বিয়ে উৎসবের রঙিন সাজে। কেননা এখানেই বসবে বিয়ে আয়োজনের সব ধরনের অনুষঙ্গ নিয়ে মেলা। সকাল ১০টায় নায়ক নিরব ও তাঁর স্ত্রী ঋদ্ধি এবং সদ্য বিবাহিত মডেল দম্পতি ইমি ও আজমী বিয়ের গেটের ফিতা কেটে উৎসবের উদ্বোধন করবেন।

 ‘বিয়ের বাজার দেশেই’ প্রতিপাদ্য নিয়ে চতুর্থবারের মতো আয়োজিত এই বিয়ে উৎসবের আয়োজক ইউনিলিভারের ব্র্যান্ড সানসিল্ক এবং প্রথম আলোর মঙ্গলবারের ক্রোড়পত্র ‘নকশা’। সম্প্রচার সহযোগী হিসেবে আছে চ্যানেল আই।

উদ্বোধনের পরপরই দর্শকদের জন্য বিয়ে উৎসবের মেলা খুলে দেওয়া হবে। এ মেলায় বিয়ের জন্য প্রয়োজনীয় নানা অনুষঙ্গ নিয়ে দেশসেরা প্রতিষ্ঠানগুলো অংশ নেবে। প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়ন ও স্টলে থাকবে বিয়ের পোশাক, সাজ, গয়না, জুতা, খাবার, আলোকচিত্র, অনুষ্ঠান আয়োজন, আসবাব, মিষ্টি, মধুচন্দ্রিমায় বেড়ানো, পাঁচ তারকা হোটেলের বিশেষ প্যাকেজ, ম্যাচমেকিং ইত্যাদির প্রদর্শনী। প্রতিটি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবায় দেবে বিশেষ সুবিধা।

ওয়েসিস মাঠের মেলা প্রাঙ্গণের উন্মুক্ত মঞ্চে দুই দিন ধরেই থাকবে নানা আয়োজন। আজ দুপুরের পর মঞ্চে বিয়ের পোশাক, রূপসজ্জা, বিয়ের প্রস্তুতি ও বিয়ের ছবি নিয়ে বিশেষজ্ঞরা দর্শকদের পরামর্শ দেবেন। পারসোনার আয়োজনে এই মঞ্চে আজ একটি ফ্যাশন শোও থাকে দর্শকদের জন্য। মঞ্চে বিয়ের গীত, কাওয়ালি ও সানাইয়ের পরিবেশনা চলবে সব সময়।

সানসিল্ক-নকশা বিয়ে উৎসবের মেলা দর্শকদের জন্য উন্মুক্ত। আজ বিকেল সাড়ে ৫টা পর্যন্ত মেলা খোলা থাকবে। কাল বুধবার খোলা থাকবে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। কাল সন্ধ্যায় শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য বিয়ের দেশি সাজপোশাকের ফ্যাশন শো এবং সাংস্কৃতিক আয়োজন দিয়ে শেষ হবে এবারের বিয়ে উৎসব।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠান

ইউনিলিভার বাংলাদেশ, পারসোনা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ড্রিম উইভার, লুবনান, রিগ্যাল ফার্নিচার, অরা বিউটি লাউঞ্জ, ডায়মন্ড ওয়ার্ল্ড, দ্য রেমন্ড শপ, রস মিষ্টি, ডিবিএল গ্রুপ, রেড বিউটি পারলার অ্যান্ড স্পা, লাভেলো আইসক্রিম, পিন পয়েন্ট, স্বাদ পিঠা ঘর, হোয়াইট স্যান্ড রিসোর্ট, শারিন, ইগো ভিশন, বানী’স ক্রিয়েশন, ম্যারেজ সলিউশন বিডি, বিআরবি হসপিটাল লিমিটেড, প্রিমিয়ার ক্যাটারিং, মমতাজ হারবাল প্রোডাক্টস্, প্রচিত হলিডেজ, টাঙ্গাইল শাড়ি কুটির লিমিটেড, নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি, ড্রেসিডেল, কনক দ্য জুয়েলারি, দেশীদশ, ভিগো কালেকশন, ওরিয়ন গ্রুপ, তাসলিমা ম্যারেজ মিডিয়া ও প্রথমা প্রকাশন।