বুমবক্স টিভি: ছন্দময় শব্দে নেচে উঠবেন আপনিও!

সারা দিনের ব্যস্ততার পর ক্লান্তি ও একঘেয়েমি কাটাতে আপনি কী করেন? হয়তো টিভি রিমোটটি হাতে নিয়ে একটির পর একটি চ্যানেল পাল্টাতে থাকেন। সেই রোজকার একঘেয়ে অনুষ্ঠান, প্যানপ্যানানি শব্দ—টিভি যেন শুধুই একটি বোকা বাক্স। কিন্তু এতে কি সেই একঘেয়েমি দূর হয়? কেমন হতো যদি এই বোকা বাক্সটাই হয়ে যেত স্মার্ট? এমন প্রাণবন্ত ছবি, এমন মনকাড়া শব্দ, যা শুনলেই মনে হবে তালে তালে একটু নেচে উঠি! রোজকার একঘেয়ে অনুষ্ঠান দেখতে হবে না আর। টিভিতে ইন্টারনেট সংযোগ দিয়েই ইউটিউবে দেখে নেবেন আপনার পছন্দের ভিডিও, গান, কিংবা মুভি। হ্যাঁ, আপনার এই চাহিদার কথা মাথায় রেখেই ট্রান্সকম ডিজিটাল নিয়ে এসেছে বিভিন্ন রকম সুবিধাসহ বিভিন্ন দামের ও সাইজের টিভি।

চলুন ফিচারগুলো দেখে নেওয়া যাক

১। ট্রান্সটেক স্মার্ট বুম স্টেশন : ৪০ ইঞ্চি সাইজের স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি। সোনালি রঙের বেজেল, অভাবনীয় উন্নত শব্দ, ১ জিবি স্টোরেজ, ই-শেয়ার, এফএইচডি–সহ অ্যান্ড্রয়েড টিভির যাবতীয় সুবিধা–সংবলিত এই টিভি ঠিক যেমনটি আপনি চান। 
২। ট্রান্সটেক এজলেস বুম স্টেশন : এটি হলো ৩২ ইঞ্চি এলইডি টিভি, যাতে আছে দ্বিস্তর কাচবিশিষ্ট স্ক্রিন, অসাধারণ সারাউন্ড শব্দ ও প্রাণবন্ত ছবি। 
৩। বুমবক্স ট্রান্সটেক টিভি : বুমবক্স টিভির বিশেষ বৈশিষ্ট্য হলে এর ডাইনামিক ও উন্নত শব্দ। এত শক্তিশালী ও পরিষ্কার শব্দ, যা শুনলে আপনি নেচে উঠবেনই। 
৪। কালারসেন্স টিভি : এই টিভিতে আছে খুব সুন্দর কালার কোয়ালিটি, উন্নত রেজল্যুশন, ব্রাইটনেস ও অ্যাসপেক্ট রেশিও। 
টিভির ধরনগুলো তো জানা হলো, কিন্তু দাম? দামের দিক থেকেও আছে সবচেয়ে ভালো অফার। টিভিগুলোর দাম শুরু হচ্ছে মাত্র ১২০০০ টাকা থেকে ৩২৯০০ টাকার মধ্যে। আছে বিভিন্ন সাইজের, যেমন ২৪ ইঞ্চি, ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি টিভি। টিভি কিনতে পারবেন ২৪টি ব্যাংকের মাধ্যমে আপনার পছন্দমতো ইএমআইয়ের সুবিধায়। পাবেন ফ্রি ডেলিভারি ও ফ্রি ইন্সটলেশন সুবিধা। 
তাহলে আর দেরি কেন? আপনার পুরোনো বোকা বাক্সটিকে ফেলে নিয়ে নিন আপনার পছন্দের স্মার্ট টিভি।

অর্ডার করতে বা বিস্তারিত জানতে ঘুরে আসুন নিচের লিংকে

ওয়েবসাইট : https://transcomdigital.com/

ফেসবুক ইনবক্স : https://www.facebook.com/transcomdigital/