কালোয় জমকালো

পুরো আয়োজনই তারকাদের নিয়ে। অনুষ্ঠানে কোন তারকা কোন সাজে এলেন, সে ব্যাপারে থাকে ভক্তদের আগ্রহ। জানা কথা, তারকাদের সাজপোশাকই তৈরি করে ফ্যাশন ধারা। গত ৩০ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৭ অনুষ্ঠানেও তা বোঝা গেল। সেই সন্ধ্যার অনুষ্ঠানে উপস্থিত তারকাদের সাজপোশাক নিয়ে নকশার এই বিশেষ আয়োজন।



শাড়িতে নুজহাত খান

কালো রঙের ব্লাউজের সঙ্গে নিজের নকশা করা শাড়ি পরেছিলেন পারসোনার পরিচালক নুজহাত খান। 

সারা যাকের
সারা যাকের

অভিজাত সারা যাকের

অভিনেত্রী সারা যাকের পরেছিলেন মানাসের কালো রঙের শাড়ি। গলার গয়নাটি ভারতের চাম্বালাম্বা থেকে মেয়ে কিনে দিয়েছিলেন তাঁকে।

 ‘আইসক্রিম’ তারকা

দুজনেই আইসক্রিম ছবির তারকা। অভিনেত্রী নাজিফা তুশি সৌমিন আফরিনের শাড়ির আদলে তৈরি পোশাক পরেছিলেন। ব্লাউজ ছিল কালো মখমলের। পায়ে কালো স্টকিঙের সঙ্গে অালডোর জুতা। হাতে নিউলুকের ক্লাচ।

রাজ পরে এসেছিলেন নীল রঙের কোটের সঙ্গে গাঢ় বাদামি প্যান্ট।

কালোয় কালোয়

মায়ের দেওয়া শাড়ি পরে এসেছিলেন অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার দেওয়া কানের দুল পরেছিলেন তিনি। হাতে ছিল আড়ংয়ের ব্যাগ। মেকআপ করেছিলেন নিজেই।

অভিনেতা তানভীর গাঢ় রঙের স্যুট, ভেতরে সাদা শার্ট।

তাসকিন রহমান
তাসকিন রহমান

সাদা-কালোয় তাসকিন রহমান

তাসকিন নজর কেড়েছিলেন সবার। সাদা শার্টের ওপর পরেছিলেন কালো ব্লেজার। টাই পরলেও খোলা রেখেছিলেন। নীল গ্যাবার্ডিন প্যান্ট আর সঙ্গে জারা থেকে কেনা চকমকে জুতায় নজর কাড়ছিলেন তাসকিন।

সাদিয়া জাহান প্রভা
সাদিয়া জাহান প্রভা

বাবার দেওয়া উপহারে

দিনটি একটু বিশেষ ছিল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার জন্য। নিজের জন্মদিন বলে কথা। বাবার কাছ থেকে উপহার পাওয়া নকশিকাঁথার শাড়ি পরেছিলেন তিনি। কপালে টিপ, হাতভর্তি রেশমি চুড়িতে অনুষ্ঠানজুড়েই স্নিগ্ধতা ছড়িয়েছেন প্রভা।

কালোতে শিপন ও সান্তু

নতুন দুই নায়ক এসেছিলেন একসঙ্গে। দুজনের পোশাকেই কালোর রাজত্ব। ফরমাল শার্ট, প্যান্ট, চকমকে জুতা—সবকিছুতেই কালোর ছোঁয়া। গলায় রুদ্রাক্ষের মালা, হাতে ঘড়ি আর ছাঁটা দাড়িতে এসেছিলেন শিপন। সান্তুর লম্বা চুলের সঙ্গে দাড়ি। সাদা শার্টের সঙ্গে নিজের নকশা করা সামার স্যুট পরেছিলেন। আরও ছিল ক্যালভিন ক্লেইনের জুতা, রোলেক্সের ঘড়ি।