গানের তারা

সাজে মিসরীয় গয়না

সংগীতশিল্পী অদিতি মহসিন অরণ্যর কাঁথাফোঁড়ের শাড়ি পরেছিলেন। গলায় ছিল মিসরীয় গয়না। কানে পরেছিলেন ক্রিস্টালের দুল।

সোনালি মমতাজ

লেইসের মভ রঙা শাড়িতে সোনালি ফুলেল নকশা। একই রঙের ফুলহাতা ব্লাউজ। কানে লম্বা দুলের সঙ্গে পাতলা চেইন পরেছিলেন সাংসদ ও সংগীতশিল্পী মমতাজ। চোখে কাজল আর কপালে ছোট্ট টিপে ঝলমলে দেখাচ্ছিল জনপ্রিয় এই শিল্পীকে। 

খোলা চুলে দুই বোন

আলমিরার তৈরি মসলিনের শাড়ি পরেছিলেন সংগীতশিল্পী সামিনা চৌধুরী। নানা রঙের উপস্থিতি দেখা গেল তাঁর শাড়িতে। কানে ছিল পাথরের দুল আর হাতে লাল চুড়ি।

ওদিকে খোলা চুলে গোঁজা ফুল, নীল শাড়ি, গলায় পুঁতির লহর দেওয়া মালা, এটাই ফাহমিদা নবীর ‘সিগনেচার স্টাইল’ হয়ে দাঁড়িয়েছে। সেদিনও সেই স্টাইল ধরে রেখেছিলেন।

গাঢ় নীলে মিনার

গায়ক মিনার পরেছিলেন গাঢ় নীল স্যুট। সাদা-কালো টাইয়ের সঙ্গে মিলিয়ে পরেছেন কালো শার্ট ও প্যান্ট। এ ছাড়া মাথায় ছিল তাঁর আইকনিক বাদামি টুপি।

কালোতে স্টাইলিশ ঐশী

একস্ট্যাসির কালো টপের সঙ্গে কালো প্যান্ট ও সঙ্গে কালো বুট। কানে ছিল আড়ংয়ের ধাতব লম্বা দুল ও আঙুলে মুক্তার আংটি। হাতে ছিল মনটেক্সের ঘড়ি।

পাশ্চাত্য কনা

পাশ্চাত্য সাজে এসেছিলেন সংগীতশিল্পী কনা। উইন্ডোজের কালো ও ছাইরঙা গাউনে ছিল মুক্তা আর এমব্রয়ডারির কাজ। কানে ধাতব পাথরের লম্বা দুল ও হাতে মাইকেল কোর্সের ঘড়ি। নিজ হাতে করা মেকআপে বেশ পরিপাটি লাগছিল কনাকে।

পছন্দের রঙে জেফার

বিশেষ অনুষ্ঠানগুলোতে গাউন পরতেই পছন্দ করেন সংগীতশিল্পী জেফার। প্রিয় রং হচ্ছে কালো। ফলে এদিন গাঢ় ছাই ও কালোর মিশেলে তৈরি একটি লম্বা আঁটসাঁট গাউন পরেছিলেন। সঙ্গে ছিল হাই নি বুট। নিজের সহজাত সাজ ও ব্যতিক্রমী চুলের কারণে সবার থেকে আলাদা জেফার।