নিউজার্সি নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানাল আসাল

নিউজার্সি অঙ্গরাজ্যের নির্বাচন সামনে রেখে গত ৩০ অক্টোবর আসালের ফোন ব্যাংকিং ও সংগঠনের নির্বাহী বোর্ডের  সভায় উপস্থিত অতিথিরা
নিউজার্সি অঙ্গরাজ্যের নির্বাচন সামনে রেখে গত ৩০ অক্টোবর আসালের ফোন ব্যাংকিং ও সংগঠনের নির্বাহী বোর্ডের সভায় উপস্থিত অতিথিরা

নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে অ্যালায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) নিউজার্সি চ্যাপ্টার-এর উদ্যোগে আসন্ন নিউজার্সি অঙ্গরাজ্যর নির্বাচন সামনে রেখে ফোন ব্যাংকিং ও সংগঠনের নির্বাহী বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় এক রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আসাল কেন্দ্রীয় কমিটির সভাপতি মিসবাহউদদীন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক করিম চৌধুরী ও কেন্দ্রীয় করেসপন্ডিং সম্পাদক জেড মেটালন।
সভায় নিউজার্সি অঙ্গরাজ্যের নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় গভর্নর প্রার্থী ফিল মারফি, সিনেটর পদ প্রার্থী কলিন বেল, অ্যাসেম্বলিম্যান পদপ্রার্থী ভিন্স ম্যাজিও ও জন আরমাটো, আটলান্টিক কাউন্টি শেরিফ পদপ্রার্থী এরিক শেফলার, ফ্রি হোল্ডার এট লার্জ ক্যারেন ফিৎজ প্যাট্রিক ও থেলমা উইদারস্পুন এবং আটলান্টিক সিটি মেয়র পদে ফ্রাঙ্ক এম গিলিয়ামকে সংগঠনের পক্ষ থেকে সমর্থন দেওয়া হয়।
‘আসাল’ নিউজার্সি চ্যাপ্টারের সভাপতি ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ছিটটু প্যাটেল, জাহাঙ্গির কবির, আকবর হোসেনসহ আসন্ন নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের অনেকেই বক্তব্য রাখেন। সব বক্তা আগামী ৭ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থীদের ‘এ’ কলামে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহ্বান জানান।
বিপুলসংখ্যক দক্ষিণ এশীয় সভায় যোগ দেন। নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।