ওমরাহ ও হজের নির্ভরশীল প্রতিষ্ঠান কর্ণফুলী ট্রাভেলস

নির্ভেজালভাবে ওমরাহ ও হজ পালনের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান কর্ণফুলী ট্রাভেলস। সৌদি আরবে হজ মন্ত্রণালয়ের অনুমোদিত কর্ণফুলী ট্রাভেলস সুলভে ওমরাহ প্যাকেজ দিচ্ছে। প্রবাসের সুপরিচিত ও বিশ্বস্ত ওমরাহ ও হজের জন্য দীর্ঘদিনের বিশেষ অভিজ্ঞতা। তাই এ প্রতিষ্ঠান প্রবাসীদের জন্য বিশেষভাবে জনপ্রিয়।
এক দশকের বেশি সময় ধরে এ প্রতিষ্ঠান প্রবাসীদের হজ ও ওমরাহর জন্য সেবা দিয়ে যাচ্ছে। নিউইয়র্কের জ্যাকসন হাইটস-ভিত্তিক কর্ণফুলী ট্রাভেলসের কর্ণধার সেলিম হারুন সুলভে বেশ কয়েকটি ওমরাহ প্যাকেজের ব্যবস্থা করেন।
এ এজেন্সি সৌদি দূতাবাসের সঙ্গে সরাসরি ব্যবসায়িকভাবে সম্পৃক্ত। ওমরাহর জন্য প্রয়োজনীয় ভিসা, বিমানের টিকিট ও সৌদি আরবে থাকার সুযোগ-সুবিধা নিশ্চিত করে তারা। জ্যাকসন হাইটসের ৩৭-১৫, ৩৭ স্ট্রিটের বাংলাদেশ প্লাজার ২০৪ নম্বর সুইটে কর্ণফুলী ট্রাভেলসের অফিস। কর্ণফুলী ওমরাহ করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য হজ প্যাকেজের পাশাপাশি নিজস্ব হোটেলে থাকার ব্যবস্থা করে থাকে। এ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সেলিম হারুন জানান, ফ্যামিলি প্যাকেজ ওমরাহ করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য রয়েছে ফ্রি ইহরাম। ওমরাহ পালনকারীরা যদি বিভিন্ন পবিত্র জায়গায় ঘুরতে চান, তাঁদের জন্য রয়েছে কর্ণফুলী ট্রাভেলসের নিজস্ব গাইড। ওমরাহ পালনে ইচ্ছুক যে কেউ আমাদের কাছে পাবেন সবচেয়ে সুলভে ওমরাহ প্যাকেজ। ‘এআরসি’ ও ‘আইএটিএ’ অনুমোদিত উত্তর আমেরিকার যে দুটি বাংলাদেশি ট্রাভেল এজেন্সি রয়েছে, তাদের মধ্যে কর্ণফুলী ট্রাভেলস অন্যতম। উল্লেখ্য, এ এজেন্সি থেকে যেকোনো এয়ার টিকিট তুলনামূলক কম দামে কেনা যায়।
কর্ণফুলী ট্রাভেলস অফিস প্রতিদিন সকাল ৯টা থেকে মধ্যরাত পর্যন্ত খোলা থাকে। যোগযোগ করতে পারেন ৭১৮-২০৫-৬০৫০; ৭১৮-২০৫-৬০৫৫ (ল্যান্ড ফোন) এবং ৯১৭-৬৯১-৭৭২১ (সেলফোন) নম্বরে।