যেভাবে কাটে তারকার ঈদ

সপ্তাহ পেরোলেই ঈদ। বাংলাদেশের তারকারা তো বটেই, ঈদের আনন্দের ছাপ হলিউড-বলিউডের অনেক তারকার মধ্যেও দেখা যায়। জনপ্রিয় কয়েকজন তারকা কীভাবে কাটান ঈদের দিন, তা থাকছে এখানে
আলমগীর
আলমগীর

আলমগীর
ঈদের দিন বাড়িতেই কাটান চলচ্চিত্র অভিনেতা আলমগীর। বললেন, ‘সকালে ঈদের নামাজ পড়ে এসে সোজা ঘুম। এরপর উঠি একেবারে সন্ধ্যায়।’ সন্ধ্যার পর বাসায় আত্মীয়স্বজন বেড়াতে আসেন, তখন তাঁদের সঙ্গে আড্ডায় সময় কাটে আলমগীরের। ঘরে টেলিভিশন চলতে থাকে, ‘পাসিং শট’-এর মতো দেখে যদি পছন্দ হয়, তবে কোনো অনুষ্ঠান দেখেন আলমগীর। রাতে অতিথিরা চলে গেলে আবার ঘুম।

শাহরুখ খান
শাহরুখ খান

শাহরুখ খান
বলিউডের ‘কিং’ হিসেবে পরিচিত এই তারকার ঈদের দিনটি কাটে পরিবারের সঙ্গেই। উৎসবের রেশ ধরে রাখতেই প্রতিবছর শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ ঈদ পার্টির আয়োজন করা হয়। এই আয়োজনে আমন্ত্রিত থাকেন বলিউডের অধিকাংশ কলাকুশলী। বিশাল ভোজের আয়োজনও করা হয়। ঈদের দিন ভক্তদের শুভেচ্ছা জানাতে নিজের বাড়ির আঙিনায় এসে দাঁড়ান এই তারকা। এই শুভেচ্ছা নিবেদনে নতুন মাত্রা যোগ করেছে শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খানের উপস্থিতি।

সাইফ আলী খান
সাইফ আলী খান

সাইফ আলী খান
সাইফ আলী খানের ঈদ এবার অন্য রকমভাবে কাটবে। ছেলে তৈমুর আলী খান পতৌদির সঙ্গে বাবা সাইফের এটাই প্রথম ঈদ। নানা রকম চমক থাকছে। ছোটবেলায় সাইফ আলী খান ঈদ উদ্যাপন করতেন ভূপালে নিজের দাদিবাড়িতে। এখনো চেষ্টা করেন ঈদের কয়েক দিন আগে সেখানে চলে যাওয়ার।

জায়ান মালিক
জায়ান মালিক

জায়ান মালিক
হলিউডের তরুণ গায়ক জায়ান মালিক খুব বেশি জাঁকজমক করে ঈদ উদ্যাপন করেন না। ঘরোয়াভাবে ঈদের রীতিগুলো উদ্যাপন করেন এই তারকা।

আমাল ক্লুনি
আমাল ক্লুনি

আমাল ক্লুনি
হলিউড অভিনেতা জর্জ ক্লুনির স্ত্রী ও বিখ্যাত মানবাধিকার আইনজীবী আমাল জন্মসূত্রে একজন মুসলিম। পারিবারিক ও অনাড়ম্বরভাবে ঈদ উদ্যাপন করেন আমাল।
গ্রন্থনা: ফাবিহা সাহাব উদ্দিন
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ক্লিক ডট কম