ফাল্গুন আর ভালোবাসার আয়োজন

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বিভিন্ন ফ্যাশন হাউস, রেস্তোরাঁ, হোটেল ভালোবাসা দিবস উপলক্ষে রেখেছে নানা আয়োজন। তারই এক ঝলক থাকছে এখানে

ঢাকা

ওমেন্স ওয়ার্ল্ড
ওমেন্স ওয়ার্ল্ড

দ্য কিচেন: ১৩ ও ১৪ ফেব্রুয়ারি এই রেস্তোরাঁয় অতিথিদের জন্য থাকবে লাকি কুপন। যেখানে বিজয়ীরা পাবেন নানা ধরনের উপহার। এ ছাড়া ভ্যালেন্টাইন পিৎজা পাওয়া যাবে এখানে। ঠিকানা: ৯১ বীর উত্তম সি আর দত্ত সড়ক, বাংলামোটর, ঢাকা।
চরকা: ফাল্গুন ও ভালোবাসা দিবসের পোশাক এনেছে ফ্যাশন হাউস চরকা। থাকছে যুগলবন্দী পোশাকও।
অ্যাড্রয়েট: যুগল পোশাক তৈরি করেছে এড্রয়েট। এসব পোশাকে আছে বিশেষ ছাড়ও।
ফড়িং: ফড়িং এনেছে ভালোবাসা দিবসের পোশাক। পোশাকের কাট ও নকশাতেও আছে বৈচিত্র্য।
ওমেন্স ওয়ার্ল্ড: বসন্তের প্রথম দিন ও ভালোবাসা দিবস উপলক্ষে সাজের ওপর বিশেষ ছাড় দিচ্ছে ওমেন্স ওয়ার্ল্ড। বিশেষ এই ছাড়ের আওতায় মেকআপ, চুল সাজানো, শাড়ি পরা ও আইল্যাশের সুবিধা পাবেন ২০০০ টাকায়। এ ছাড়া ফেসিয়াল, পেডিকিউর, ম্যানিকিউরসহ নানা ধরনের সেবা মিলবে সাশ্রয়ী প্যাকেজ।

ফড়িং
ফড়িং

চট্টগ্রাম
র্যা ডিসন ব্লু: হোটেল র্যা ডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউয়ে আছে তিন ধরনের বিশেষ আয়োজন। ভালোবাসা দিবসে হোটেলের মেজেটো রেস্তোরাঁয় প্রাকৃতিক পরিবেশে মোমের আলোয় রাতের খাবার খেতে পারবেন যুগলেরা। দ্য এক্সচেঞ্জ রেস্তোরাঁয় থাকবে বিশেষ ভ্যালেন্টাইন বুফে ডিনার।
ওয়েলপার্ক: এ রেস্তোরাঁয় গান শোনাবেন চৈতি মুৎসুদ্দি, অশ্রু বড়ুয়া ও মুনমুন। সঙ্গে খাওয়াদাওয়া। ছবি তোলার জন্য বুথও থাকবে।
হোটেল আগ্রাবাদ: ভালোবাসা দিবসে দুপুর ও রাতের খাবারের বিশেষ আয়োজন থাকছে আগ্রাবাদ হোটেলে। সরাসরি গান শোনাও যাবে।
পেনিনসুলা: হোটেলের ক্লাব ২১ রেস্তোরাঁয় প্রাকৃতিক পরিবেশে সরাসরি গান শুনতে শুনতে মোমের আলোয় খাওয়া যাবে বুফে রাতের খাবার। এই আয়োজনে গান পরিবেশন করবে সংগীতশিল্পী মেহরিন ও তাঁর দল। গানের শেষে রয়েছে ডিজে আয়োজন।

.
.

সিলেট
স্টার প্যাসিফিক: খাবারের ক্ষেত্রে এখানে আছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ সুবিধা। বুফে ও দুপুরের খাবারে এই সুবিধা পাওয়া যাবে। ঠিকানা: পূর্ব দরগাগেট, সিলেট।
গোল্ডেন সিটি: ভালোবাসা দিবস উপলক্ষে নবদম্পতির জন্য হোটেলের সব ধরনের রুমে ছাড় দেওয়া হবে।
ঠিকানা: জিন্দাবাজার, সিলেট।