এখনই রাজনীতি করার ইচ্ছে নেই: সোহেল তাজ

এই মুহূর্তে রাজনীতি করার ইচ্ছে নেই বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ।

আজ সোমবার কাপাসিয়া উপজেলার দরদরিয়া এলাকায় সৈয়দা জোহরা তাজউদ্দীন ১০ শয্যা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে অন্তঃসত্ত্বা মায়েদের স্বাস্থ্য কার্ড বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তানজিম আহমদ সোহেল তাজ। তিনি বলেন, ‘আলোচনা হতে পারে, তবে এই মুহূর্তে রাজনীতি নয়। আমি মায়ের নামে প্রতিষ্ঠিত এই ক্লিনিকের মহৎ এ উদ্যোগে অংশগ্রহণ করতে এসেছি।’

কাপাসিয়া জনগণের প্রতি কৃতজ্ঞ জানিয়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘আমি কাপাসিয়াবাসীরই সন্তান। নতুন প্রজন্ম, নীতি এবং আদর্শকে বুকে ধারণ করে প্রতিটি পদক্ষেপ নেবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও মানুষের জন্য কিছু করবে, এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

কাপাসিয়া উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক লাজু শামসাদ। এতে বক্তব্য দেন তাজউদ্দীন কন্যা ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোয়ার, পরিচালক মোহাম্মদ শরীফ, জেলা সিভিল সার্জন সৈয়দ মো. মঞ্জুরুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১ হাজার ৮০০ অন্তঃসত্ত্বা নারীকে স্বাস্থ্য কার্ড দেওয়া হয়। এতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন স্তরের লোকজন অংশ নেয়।