Thank you for trying Sticky AMP!!

শেখ সালাহউদ্দিনের পক্ষে মাঠে নামলেন তাঁর স্কুলবন্ধুরা

খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে ভোট চাইতে এবার মাঠে নেমেছেন তাঁর স্কুলজীবনের বন্ধুরা। এ জন্য শেখ সালাহউদ্দিন জুয়েল স্কুল ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন নামের একটি সংগঠনও গড়ে তুলেছেন তাঁরা।

গতকাল শনিবার খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সংগঠনটির পক্ষ থেকে খুলনার গণমানুষের ভাগ্যোন্নয়নে সালাহউদ্দিনের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য খুলনাবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

শেখ সালাহউদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই। এবারই প্রথম তিনি খুলনা-২ আসন থেকে নির্বাচন করছেন। এই আসনে বিএনপির প্রার্থী খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের উপদেষ্টা এস মহিউদ্দিন আহমেদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘খুলনা একটি বিভাগীয় শহর হলেও উন্নয়নের দিক দিয়ে অতীতে বিভিন্ন সরকারের বঞ্চনার শিকার হয়ে খুলনা হয়ে পড়েছিল একটি মফস্বল শহর। নিরপেক্ষ দৃষ্টিতে দেখলে দেখা যাবে বর্তমানে খুলনার পরিবর্তন শুরু হয়েছে, শুরু হয়েছে খুলনার আধুনিকায়ন। এ বাস্তবতায় খুলনাবাসীর জন্য একটি অনন্য সুযোগ হলো শেখ সালাহউদ্দিনের মনোনয়ন। কারণ, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহের পাত্র এবং বিশ্বস্ত ও আস্থাভাজন। তাই আমরা খুলনাবাসী যদি ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করতে পারি এবং আওয়ামী লীগ যদি সরকার গঠন করে, তাহলে খুলনার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, তাতে কোনো সন্দেহ নেই।’

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, শেখ সালাহউদ্দিন ঘোষণা দিয়েছেন তাঁর বাড়ির দরজা সব সময় খুলনাবাসীর জন্য খোলা আছে। খুলনাবাসী যদি তাঁকে ভোট দিয়ে বিজয়ী করেন, কাজ করার সুযোগ করে দেন, তাহলে খুলনাবাসীকে সঙ্গে নিয়ে খুলনাকে মনের মতো করে গড়ে তুলবেন তিনি। খুলনা হবে নতুন মেগাসিটি।

খুলনাবাসীর উন্নয়নের স্বার্থে শেখ সালাহউদ্দিনকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান সংগঠনের সদস্যরা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ সালাহউদ্দিনের স্কুলবন্ধু এস এম হাবিব, রেজাউল কবির, এম এম সাজ্জাদ আলী ও আরিফ মাহমুদ।