অটোরিকশাকে ট্রাকের চাপা, নিহত ২

বিজ্ঞাপন
default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে বালুবাহী ট্রাক গোলাকান্দাইল-আড়াইহাজার সড়কের সাওঘাট এলাকায় সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়।


নিহত দুজন হলেন রূপগঞ্জের গোলাকান্দাইল মাজার এলাকার বাসিন্দা অটোরিকশার চালক মো. নাসির ও আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার আবু সাইদের ছেলে ওয়াজিব (১৪)। নাসির শরীয়তপুর ডামুড্যা থানার শীদল এলাকার সেলিম মাতবরের সন্তান। আহত দুজন হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা নুরুন্নবী ও নাসির। আহত ব্যক্তিরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


রূপগঞ্জ থানা–পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল সূত্রধর প্রথম আলোকে বলেন, গোলাকান্দাইল থেকে তিনজন যাত্রী নিয়ে আড়াইহাজার যাওয়ার পথে বালুবাহী ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও এক কিশোর নিহত হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দুজন সুস্থ আছেন বলেও জানান তিনি।


দুর্ঘটনায় নিহতদের লাশ গ্রহণ করতে রূপগঞ্জ থানায় যান স্বজনেরা। তাঁরা দুর্ঘটনার জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য দুজনের লাশ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হলেও চালককে আটক করা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন