default-image

অনলাইন নিউজ পোর্টাল ‘সারাক্ষণ’ বন্ধ হয়ে গেছে। গতকাল রোববার দুপুরে নিউজ পোর্টালটির পরিচালনায় যুক্ত কর্তৃপক্ষ এটি আর না চালানোর সিদ্ধান্ত জানিয়ে দেয়। এই নিউজ পোর্টালের সঙ্গে ৩০ জনের মতো কর্মী যুক্ত ছিলেন বলে কর্তৃপক্ষ জানিয়েছে।
এ বিষয়ে সারাক্ষণের সম্পাদক স্বদেশ রায় আজ সোমবার প্রথম আলোকে বলেন, সারাক্ষণ একটি দৈনিক পত্রিকা হিসেবে প্রকাশ হওয়ার কথা ছিল। করোনা সংক্রমণ পরিস্থিতির কারণে তা পিছিয়ে যায়। সে সময় প্রস্তাবিত দৈনিকটির অনলাইন ভার্সন হিসেবে পোর্টালটি চালু করা হয়। দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ফলে দৈনিক পত্রিকা প্রকাশের বিষয়টি আবারও অনিশ্চিত হয়ে গেছে। এ অবস্থায় মালিকপক্ষ এই প্রতিষ্ঠানের লোকসান টানতে চাইছে না। এ জন্য অনলাইন পোর্টালটি বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

গত বছর ২৫ সেপ্টেম্বর অনলাইন পোর্টালটি চালু করা হয়েছিল। এর সম্পাদকমণ্ডলীর সভাপতি ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এইচ বি এম ইকবাল। পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাতের স্ত্রী আঞ্জুমান আরা সাহীদ এর প্রকাশক। সারাক্ষণের ওয়েবসাইটে গতকাল রোববার উপদেষ্টা সম্পাদক হিসেবে চৌধুরী নাফিজ সরাফাতের নাম ছিল। কিন্তু আজ সোমবার তা দেখা যায়নি।
জানা গেছে, সারাক্ষণ বন্ধ হয়ে গেলেও চৌধুরী নাফিজ সরাফাতের মালিকানাধীন আরেকটি অনলাইন পোর্টাল নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের কার্যক্রম অব্যাহত আছে। এর উপদেষ্টা সম্পাদক ব্যাংক মালিকদের সংগঠন বিএবির চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। আর নাফিজ সরাফাত এর সম্পাদকমণ্ডলীর সভাপতি। আর সম্পাদক হলেন স্বদেশ রায়।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন