অপহরণের এক দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

বিজ্ঞাপন
default-image

ফেনীর সোনাগাজী থেকে অপহৃত স্কুলছাত্রীকে (১৫) অপহরণের এক দিন পর উদ্ধার করেছে পুলিশ। ফেনীর লালপুল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে আজ শনিবার তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মো. রিয়াদকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়। এ ঘটনায় আজ সন্ধ্যায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে বখাটে মো. রিয়াদ (৩০), তাঁর বাবা মো. খুরশিদ আলম (৬০), বড় ভাই বেলাল হোসেনসহ (৩৫) অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরণ মামলা করেন।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, অপহরণের শিকার স্কুলছাত্রী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের স্থানীয় একটি বিদ্যালয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী। স্কুলে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে রিয়াদ তাকে উত্ত্যক্ত করতেন। বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারের সদস্যদের জানালে রিয়াদের মা–বাবাকে জানায় স্কুলছাত্রীর পরিবার। এতে রিয়াদ আরও ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণের হুমকি দেন। গতকাল সকালে পূর্বপরিকল্পনা অনুযায়ী প্রাইভেট পড়তে যাওয়ার সময় রিয়াদ তাঁর সহযোগীদের নিয়ে স্কুলছাত্রীকে অপহরণ করেন। আজ সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর লালপুল এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. ময়নাল হোসেন প্রথম আলোকে বলেন, কাল রোববার ফেনী সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে নেওয়া হবে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ হোসেন প্রথম আলোকে বলেন, জিজ্ঞাসাবাদে রিয়াদ অপহরণের কথা স্বীকার করেছেন। তাঁকে কাল ফেনীর বিচারিক হাকিমের আদালতে নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন