অবৈধভাবে আনা ট্রাক ভর্তি পেঁয়াজসহ আটক ২

বিজ্ঞাপন
default-image

সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাটের তামাবিল হয়ে অবৈধভাবে আনা ট্রাক ভর্তি পেঁয়াজসহ দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। সিলেট শহরতলির বটেশ্বর বাইপাস এলাকা থেকে আজ শুক্রবার সকালে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন সিলেটের গোয়াইনঘাটের মিত্রাকেল গ্রামের বাসিন্দা লায়েছ উদ্দিন (২৫) ও রাজশাহীর মো. মিরাজ আলী (২৫)। জব্দ করা পেঁয়াজের আনুমানিক বাজারমূল্য প্রায় ৯ লাখ ৩৬ হাজার টাকা।

র‍্যাব সূত্রে জানা গেছে, তামাবিল দিয়ে ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজ অবৈধভাবে বাংলাদেশে ঢুকেছে, এমন তথ্য তাঁদের কাছে ছিল। সেই তথ্যের ভিত্তিতে শুক্রবার সকালে সিলেট শহরতলির বটেশ্বর এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় পেঁয়াজের বস্তাভর্তি একটি ট্রাক আটকে আমদানির কাগজপত্র দেখতে চাইলে তাঁরা কোনো বৈধ কাগজ দেখাতে পারেননি। পরে ট্রাকটি জব্দ করে ট্রাকচালকসহ দুজনকে আটক করা হয়।

র‌্যাব-৯–এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পেঁয়াজগুলো চোরাচালান করে বাংলাদেশে আনা হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তাঁরা। পেঁয়াজগুলো সিলেট থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সিলেটের শাহপরান থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর তাঁদের থানায় হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন