অস্ত্র মামলায় কলাবাগান ক্রীড়াচক্রের শফিকুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র

বিজ্ঞাপন
default-image

অস্ত্র মামলায় কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান শফিকুল ইসলামের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সামনে মঙ্গলবার এই অভিযোগপত্র উপস্থাপন করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাব-২–এর উপপরিদর্শক (এসআই) জসীম উদ্দিন প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন।

গত ২০ সেপ্টেম্বর কলাবাগান ক্রীড়াচক্রের অফিস থেকে অস্ত্র, মাদকসহ গ্রেপ্তার হন কৃষক লীগের নেতা শফিকুল ইসলাম। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে তাঁর বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে। গ্রেপ্তারের পর শফিকুল ইসলামকে কয়েক দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ও র‍্যাব।

এর আগে রাষ্ট্রপক্ষ থেকে আদালতে প্রতিবেদন দিয়ে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, শফিকুল আলম কলাবাগান ক্রীড়াচক্রের ভেতর অবৈধ অস্ত্র রেখে সেখানে মাদক কেনাবেচা করছেন। পরে র‍্যাব সদস্যরা কলাবাগান ক্রীড়াচক্রের অফিস ঘিরে রাখেন। র‍্যাবের একজন নির্বাহী হাকিমের নেতৃত্বে সন্ধ্যায় সেখানে অভিযান চালানো হয়। অভিযানে কলাবাগান ক্রীড়াচক্রের অফিস থেকে ৯৯০ পিস ইয়াবা এবং একটি অবৈধ অস্ত্র পাওয়া যায়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন