default-image

বাগেরহাটের চিতলমারী উপজেলায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় ছাত্রলীগ নেত্রীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চিতলমারী উপজেলার কুনিয়া এলাকায় টুঙ্গিপাড়া-নাজিরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ছাত্রলীগ নেত্রীর নাম ফারমিন মৌলি (২৩)। তিনি ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক ছিলেন। মৌলির বাড়ি পিরোজপুরের নাজিরপুরে। তিনি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের মেয়ে। ঢাকার নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী ফারমিন মৌলি ছাত্রলীগের পিরোজপুর জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম বলেন, পিরোজপুরের নাজিরপুর থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স কুনিয়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ওই মোটরসাইকেলে বসে থাকা মৌলিসহ দুই আরোহী ছিটকে রাস্তার ওপরে পড়ে যান। পরে ঘটনাস্থলেই মারা যান মৌলি।

এদিকে আজ বুধবার বেলা সোয়া দুইটার দিকে নাজিরপুর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফারমিন মৌলির প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে উপজেলার আমতলা মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0