আখাউড়ায় ট্রাকের ধাক্কায় শিশু নিহত

বিজ্ঞাপন
default-image

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। শনিবার দুপুরের দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়ার ধরখার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আয়েশা আক্তার (২)। আয়েশা সদর উপজেলার গোকর্ণঘাট গ্রামের ওমর ফারুকের মেয়ে। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন আয়েশার মা মুক্তা ও ফুফা আলমগীর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে শিশু আয়েশা, বাবা ওমর ফারুক, মা মুক্তা বেগম ও ফুফা আলমগীরসহ পরিবারের ৫ জন সিএনজিচালিত অটোরিকশায় করে কসবা উপজেলার চারগাছের এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়ার ধরখার এলাকায় পৌঁছালে অটোরিকশাটিকে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় শিশু আয়েশা, মা মুক্তা ও ফুফা আলমগীর গুরুতর আহত হন। স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আয়েশাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়ায় ট্রাকটিকে আটক করা যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন