বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সরেজমিন দেখা গেছে, আজ দুপুর ১২টার দিকে গাড়িতে করে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের চারিগ্রাম বাজারে ব্যক্তিগত গাড়িতে চড়ে আসেন সাংসদ মমতাজ বেগম। এ সময় তাঁর সঙ্গে কয়েকজন নেতা-কর্মী ছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে সাংসদ চারিগ্রাম ইউনিয়নের চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে যান। এরপর তিনি ভোটকেন্দ্রের কক্ষে ঢোকেন। ভেতরে গিয়ে পোলিং এজেন্ট ও প্রার্থীর এজেন্টদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তাঁর সঙ্গে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলামসহ দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী দেওয়ান রিপন হোসেন উপস্থিত ছিলেন। এর আগে তিনি ধল্লা ও জয়মন্টপ ইউপি নির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

এ ব্যাপারে আজ দুপুরে সাংসদ মমতাজ বেগমের মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি। তবে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, তিনি জয়মন্টপ ইউনিয়নে নিজের ভোট দিয়েছেন। এরপর কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেন। ভোটার উপস্থিতি ভালো আছে বলে মন্তব্য করেন সাংসদ। আচরণবিধি ভঙ্গের বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, তিনি ভোট চাইছেন না। শুধু ভোটকেন্দ্র পরিদর্শন করছেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, বিষয়টি তাঁর জানা নেই। সাংসদ আচরণবিধি ভঙ্গ করে ভোটকেন্দ্র পরিদর্শন করলে তাঁর সঙ্গে কথা বলবেন বলে জেলা প্রশাসক জানান।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী একজন সংসদের ভোটকেন্দ্র পরিদর্শনের কোনো সুযোগ নেই। এ ব্যাপারে কেউ অভিযোগ করলে বিষয়টি প্রধান নির্বাচন কমিশনকে জানানো হবে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন