আবার ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড পেল গো বিডি গো

বিজ্ঞাপন
default-image

২৬তম ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস ২০১৯-এ গো বিডি গো লিমিটেড বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ট্রাভেল ম্যানেজমেন্ট সংস্থা হিসেবে পুরস্কার পেয়েছে। ভিয়েতনামের ভিনপার্ল কনভেনশন সেন্টার ফু কোওকে আয়োজিত এশিয়া ও ওশেনিয়া গালা অনুষ্ঠানে গো বিডি গো (goBDgo.com) এই পুরস্কার অর্জন করে।

গো বিডি গোর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এশিয়া ও ওশেনিয়ার ট্রাভেল ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ব্যক্তি ও নীতিনির্ধারকেরা উপস্থিত ছিলেন। গত বছর ২৫তম ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে হংকংয়ের ইন্টারকন্টিনেন্টাল গ্র্যান্ড স্ট্যানফোর্ডে গো বিডি গো ডটকম এই পুরস্কার পেয়েছিল।

১৯৯৩ সালে প্রতিষ্ঠিত ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস পর্যটন, ভ্রমণ ও আতিথেয়তা শিল্পের সব খাতের সর্বোচ্চ বৈশিষ্ট্যকে স্বীকৃতি এবং সম্মাননা প্রদান করে। বৈশ্বিকভাবে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস ট্রাভেল ইন্ডাস্ট্রির অন্যতম চূড়ান্ত উপাধি হিসেবে স্বীকৃত।

গো বিডি গোর সহপ্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জেবুন্নেসা চৌধুরী বলেন, ‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড জয় এবং এর পুনরাবৃত্তি করা সহজ ছিল না। প্রতিযোগিতা ছিল তীব্র। ফলে, বিজয়ী হওয়ার চূড়ান্ত সিদ্ধান্তও ছিল আরও বেশি সম্মানের। এ স্বীকৃতি আমাদের সম্পর্কে সব বলে দিয়েছে। এ পুরস্কার গ্রহণ করতে পেরে আমি নিশ্চিতভাবেই আমার টিম, ব্র্যান্ড এবং সবার ওপরে আমার দেশের জন্য গর্ব বোধ করছি।’

গো বিডি গোর সহপ্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান শামনুন মুহেব চৌধুরী বলেন, ‘পরপর দ্বিতীয়বার ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস অর্জন করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি বিনীতভাবে আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই, যাঁরা আমাদের পরিষেবায় বিশ্বাস রেখেছিলেন এবং আরও বেশি বেশি আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন।’

কার্যক্রম শুরুর ছয় বছরের মধ্যেই গো বিডি গো লিমিটেড তার গুণগত মানসম্পন্ন এবং বিস্তৃত পরিষেবার মাধ্যমে নিজেকে এ শিল্পের অগ্রগামী ভূমিকায় প্রতিষ্ঠিত করতে পেরেছে। ফ্ল্যাই বিডিএল ফ্ল্যাই ডট কম নামে গো বিডি গো গত বছর তার অনলাইন ভ্রমণ এজেন্সি চালু করেছে, যেটি টিকিটসংক্রান্ত সব প্রয়োজনের একটি ওয়ানস্টপ অনলাইন সমাধান। গো বিডি গো বাংলাদেশের বাজারে বিভিন্ন আন্তর্জাতিক বিখ্যাত ব্র্যান্ডের গর্বিত প্রতিনিধি। এদের মধ্যে রয়েছে ড্রিম ক্রুজ, নরওয়েজিয়ান ক্রুজ লাইন, গ্লোবাস ফ্যামিলি অব ব্রায়ন্ডস, স্টার ক্রুজ, কসমস প্রভৃতি।

গালা নাইটে পুরস্কারটি দুই প্রতিষ্ঠাতা জেবুন্নেসা চৌধুরী ও শামনুন মুহেব চৌধুরী গ্রহণ করেন। বাংলাদেশ থেকে ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল’ ক্যাটাগরিতে পুরস্কার পায় লা মেরিডিয়ান ঢাকা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন