মেরিল-প্রথম আলো

আরও জমা পড়েছে ৪ লাখ ৯৮ হাজার টাকা

বিজ্ঞাপন

মেরিল-প্রথম আলো সাভার সহায়তা তহবিলে গত দুই দিনে আরও জমা পড়েছে চার লাখ ৯৮ হাজার ৯৭৩ টাকা। ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে এবং সরাসরি প্রথম আলো কার্যালয়ে এসে টাকা জমা দিয়েছেন অর্থ সাহায্যকারীরা। এ টাকাসহ তহবিলে মোট জমার পরিমাণ দাঁড়াল এক কোটি ৫৭ লাখ ৭২ হাজার ৭১২ টাকা।

গত দুই দিনে যাঁরা সহায়তা দিলেন: ডা. শামীমা আনোয়ার ২০,০০০, খালেদা বেগম ১০,০০০, হালিম দাদ খান ১,০০০, ও লেভেল স্টুডেন্ট, শান্তিনগর ৪৮,০১০ ও শেখ রুহুল আমিন ১,৫০০ টাকা। আল মামুন ১৫,০০০, তৌহিদুল ইসলাম ১০,০০০, শামসুজ্জামান ৫,০০০, নাম প্রকাশে অনিচ্ছুক ২,০০০, রেজাউল হাসান ২৫,০০০, ঠাকুরগাঁও বন্ধুসভা ২১,০৩৮, নাম প্রকাশে অনিচ্ছুক ৫,০০০, মোসা. নাজমা বেগম ১,০০০, নাজমুল করিম ১০,০০০, আমিনা ২,০০০, রাশেদ মাহমুদ ৪৮,০০০, শাহিনুর আনোয়ার ৫,০০০, নাম প্রকাশে অনিচ্ছুক ২৬,০০০, সুপ্রভ রহমান ৫০,০০০ ও ফারুক আহমেদ ২০০ টাকা।

কনভেয়র গ্রুপের পক্ষে ফারহানা ইয়াসমিন ৩০,০০০, বিশ্বজিৎ কর্মকার ৩০০, শাহীন বৃত্তি ও ক্যাডেট একাডেমি, গাজীপুর ৩,৫০০, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ৫৯,০০০, নাম প্রকাশে অনিচ্ছুক ১,০০০, হাসান ১,০০০, নাম প্রকাশে অনিচ্ছুক ২৫,০০০, লতিফ মাতবর ১,০০০, আলমগীর হোসেন ১,০০০, নাম প্রকাশে অনিচ্ছুক ১০০০, নাসিমা ৫০০, নাম প্রকাশে অনিচ্ছুক ১০০০, আল জাভেদ ২৭,০০০, মিজানুর রহমান ৩,০০০, আবদুল কাদির মোল্লা সিটি কলেজের শিক্ষার্থীরা ৯,২২৫, ভায়োলিন ১,০০০, এম অ্যান্ড এস সোয়েটার লিমিটেড, চট্টগ্রামের সব কর্মকর্তা ও কর্মচারী ২৮,০০০ এবং অমল দাস, রফিকুল ও ফজল ৭০০ টাকা। দুই দিনের মোট জমা ৪,৯৮,৯৭৩ টাকা ।

আগের জমা ১,৫২,৭৩,৭৩৯ টাকা। মোট ১,৫৭,৭২,৭১২ টাকা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন