আশুলিয়ায় বদ্ধ ঘরে যুবকের লাশ, গলায় ক্ষত

বিজ্ঞাপন
default-image

ঢাকার আশুলিয়ায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে জামগড়া এলাকার একটি বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, এই এই যুবক হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

ওই যুবকের নাম শাহীন হোসেন (২৯)। তিনি স্থানীয় বিভিন্ন পোশাক কারখানায় ঠিকায় কাজ করতেন। তাঁর বাড়ি সিরাজগঞ্জ বলে জানা গেছে।

পুলিশ জানায়, জামগড়ার মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার বাড়ির ভাড়াটে রাকিব বিভিন্ন কারখানায় ঠিকায় কাজ করতেন। সেই সুবাদে পরিচয়ের সূত্র ধরে শাহীন মাঝেমধ্যে রাকিবের বাসায় থাকতেন। কয়েক দিন ধরে শাহীন ওই বাসায় অবস্থান করছিলেন। রোববার দিনভর রাকিবের কক্ষের দরজা বন্ধ পেয়ে বাড়ির মালিকের সন্দেহ হয়। পরে তিনি বিষয়টি আশুলিয়া থানা-পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কক্ষের ভেতরে শাহীনকে মৃত অবস্থায় পায়। তাঁর গলায় গভীর ক্ষত রয়েছে। পরে লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, শাহীনকে গলায় ধারালো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। টাকার জন্য রাকিব তাঁকে হত্যা করে থাকতে পারেন। ঘটনার পর থেকে রাকিব পলাতক। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন