default-image

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) মধ্যে আজ বৃহস্পতিবার দ্বিপক্ষীয় স্বাস্থ্য চুক্তি অনুষ্ঠিত হয়েছে। চুক্তিতে যৌথভাবে সই করেছেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী এবং বামবা সভাপতি হামিন আহমেদ।

বামবার অন্তর্ভুক্ত ৫২টি ব্যান্ডের সদস্য ও তাদের পরিবার এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসাসেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেলথ চেকআপ, কার্ডিয়াক হেলথ চেকআপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন।

বিজ্ঞাপন

চুক্তিতে আরও সই করেন বামবার ভাইস প্রেসিডেন্ট শেখ মনিরুল আলম, সহসম্পাদক কাজী আশেকিন এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী ব্যবস্থাপক এ কে এম সাহেদ হোসেন ও জ্যেষ্ঠ নির্বাহী আমিনুল ইসলাম।

মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ আয়োজনে শুভেচ্ছা বক্তব্য দেন বামবার সাধারণ সম্পাদক সাকিব চৌধুরী, ফিডব্যাকের দলনেতা ফোয়াদ নাসের বাবু, মাকসুদ ও ঢাকা ব্যান্ডের মাকসুদুল হক, দলছুটের বাপ্পা মজুমদার, সোলসের নাসিম আলী খান, আর্ক ব্যান্ডের হাসান, আর্টসেলের জর্জ লিংকন ডি কস্তা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাস্থ্য চুক্তি অনুষ্ঠানের পাশাপাশি বিনা মূল্যে হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। সেখানে ব্যান্ড সদস্যদের রক্তে গ্লুকোজ ও রক্তচাপ পরিমাপ করা হয়। বামবার সদস্যদের প্রিমিয়ার হেলথ কার্ড ও উপহারসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ব্যান্ড সদস্যসহ চিকিৎসক, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, গণমাধ্যম ও বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেবাশীষ বিশ্বাস। বিজ্ঞপ্তি

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন