default-image

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নুর মোহাম্মদ (৭৪) নামের এক ব্যবসায়ী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ শনিবার সকালে তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই হাসপাতালে তিনি এক সপ্তাহের বেশি সময় ধরে চিকিৎসাধীন ছিলেন।

নুর মোহাম্মদ উপজেলার সদর ইউনিয়নের বাখুয়া গ্রামের বাসিন্দা। উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবদুস সালেক জানান, এক সপ্তাহ আগে করোনা ‘পজিটিভ’ শনাক্ত হওয়ার পর নুর মোহাম্মদ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। ঢাকায় মৃত্যুর পর আজ শনিবার বিকেলে তাঁর লাশ এনে উপজেলার বাখুয়া গ্রামের কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

এদিকে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আজ শনিবার সিরাজগঞ্জে র‍্যাব-১২ সদর দপ্তরের দুই র‍্যাব সদস্য ও র‌্যাব সদস্যদের পরিবারের চার শিশু মিলিয়ে সাতজনের করোনা শনাক্ত হয়েছে। তাঁরা হলেন র‍্যাব সদস্য নাসিম শাহ (৩৩) ও শহিদুল ইসলাম (২৮), র‍্যাব পরিবারের সদস্য গৃহবধূ সুম্পিতা বিশ্বাস (২৮), রুজরা (৫) রোজিনা (১) সিনাল (৪) ও মুরশিকা (৭)। তাঁদের র‍্যাব সদর দপ্তরে নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে।

এ নিয়ে এখন পর্যন্ত উল্লাপাড়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৯।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0