এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের মামলায় এক আসামি গ্রেপ্তার

বিজ্ঞাপন
default-image

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় মামলার আট দিন পর এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়ন এলাকা থেকে পুলিশ ওই আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মোহাম্মদ সাদ্দাম (২৮)। তিনি গুমানমর্দ্দন ইউনিয়নের বদন চৌধুরী বাড়ির সামশুল আলমের ছেলে। সাদ্দাম পেশায় অটোরিকশার চালক।

গ্রেপ্তার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম। আজ রোববার সকালে প্রথম আলোকে তিনি বলেন, এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ইউনুস মিয়া আজ সকালে প্রথম আলোকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গত ২৫ জানুয়ারি বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অংশ নিয়ে বাড়ি ফেরার পথে ওই পরীক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এদিন রাতে অচেতন অবস্থায় মেয়েটিকে বাড়ির সামনে ফেলে যাওয়া হয়। এই ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে হাটহাজারী থানায় দুজনকে আসামি করে ধর্ষণের মামলা করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন