default-image

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে ভ্রমণে আসা তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল রোববার রাত ১১টার দিকে শৈবাল পয়েন্টের ঝাউবাগানে এ ঘটনা ঘটে।

আহত পর্যটকেরা হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাঈম শেখ (২৫), ঢাকার মিরপুরের পল্লবী এলাকার গার্মেন্টস ব্যবসায়ী সালাউদ্দিন রাজ্জাক (৩১) ও মোশাররফ হোসেন (৩২)। তাঁদের মধ্যে নাঈম শেখকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সালাউদ্দিন বলেন, গতকাল রাতে রেস্তোরাঁ থেকে খাবার খেয়ে তাঁরা তিনজন সমুদ্র সৈকতে ঘুরতে নামেন। রাত ১১টার দিকে তাঁরা পাশের ঝাউবাগানে হাঁটছিলেন। হঠাৎ ৭-৮ জনের একটি ছিনতাইকারী দল এসে তাঁদের ঘিরে ফেলে। একপর্যায়ে ছুরি দেখিয়ে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ও ৩টি মুঠোফোন ছিনিয়ে নেয়। এরপর ধস্তাধস্তি ও চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা তাঁদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লাইফগার্ড–কর্মীরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

লাইফ গার্ড কর্মী মোহাম্মদ সরওয়ার হোসেন বলেন, চিৎকার শুনে তাঁরা পর্যটকদের উদ্ধারে এগিয়ে যান। তখন রক্তাক্ত অবস্থায় তিনজন পর্যটককে ঝাউবাগানের ভেতরে পড়ে থাকতে দেখেন। এরপর তাঁরা পুলিশ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেন।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুম খাঁন বলেন, ঘটনার পরপরই পুলিশ জড়িতদের ধরতে অভিযানে নেমেছে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন