default-image

করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুরের মধুখালী উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার (৫৮) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শোয়েব আলী উপজেলার কোরকদী ইউনিয়নের বামুন্দি বালিয়াকান্দি গ্রামের বাসিন্দা মৃত ইউসুফ আলী মিয়ার ছেলে। তাঁর পরিবারে স্ত্রী ও দুই মেয়ে আছে।

পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, করোনার উপসর্গ দেখা দিলে শোয়েব আলীকে ১ আগস্ট ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। ৪ আগস্ট ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়।

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল ইসলাম জানান, স্বাস্থ্যবিধি মেনেই শোয়েব আলীর মরদেহ দাফন করা হবে। তিনি আরও বলেন, ২৪ ঘণ্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসকসহ নতুন করে আরও পাঁচ কর্মীর করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ মোট ১১ জনের শরীরে করোনা শনাক্ত হলো।

এদিকে বৃহস্পতিবার করোনার উপসর্গ নিয়ে মধুখালী পৌর এলাকার বাসিন্দা ও মধুখালী বাজারের চাল ব্যবসায়ী পরান সিকদার (৬৭) নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুরের একটি হাসপাতালে মারা গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0