করোনা শনাক্তের পরদিন মৃত্যু

বিজ্ঞাপন
default-image

নওগাঁর মহাদেবপুরে আয়নাল হোসেন (৪৫) নামের করোনায় (কোভিড-১৯) আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। এ নিয়ে নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হলো।

উপজেলা প্রশাসন ও মৃতের পরিবার সূত্রে জানা যায়, আয়নাল হোসেন ১৫ জুন ঢাকা থেকে অসুস্থ অবস্থায় গ্রামের বাড়িতে আসেন। করোনার উপসর্গ থাকায় ১৭ জুন স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাঁর নমুনা সংগ্রহ করেন। এর ঠিক এক সপ্তাহ পেরিয়ে গতকাল শুক্রবার তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এতে তাঁর করোনা ‘পজিটিভ’ ধরা পড়ে। আজ সকাল থেকে তিনি তীব্র শ্বাসকষ্টে ভুগছিলেন। সকাল ১০টার দিকে তাঁকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সদর হাসপাতালে আইসিইউ সুবিধা না থাকায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। দুপুরে রাজশাহীতে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান বলেন, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল স্বাস্থ্যবিধি মেনে স্বজনদের উপস্থিতিতে আয়নাল হোসেনকে পারিবারিক কবরস্থানে দাফন করেছেন। মৃতের বাড়ির সবার হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। তাঁদের সবার নমুনা সংগ্রহ করা হবে।

নওগাঁয় এ পর্যন্ত ৩৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন ৫ জন। আর সুস্থ ঘোষিত হয়েছেন ২০৫ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন