default-image

পটুয়াখালী জেলায় নতুন করে আরও ১৫ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২ জনই কলাপাড়া উপজেলার তাপবিদ্যুৎ কেন্দ্রের একটি প্রকল্পে যোগ দিতে আসা কর্মী। একজন ব্যাংক কর্মকর্তারও কোভিড শনাক্ত হয়েছে। ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর গতকাল মঙ্গলবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এ নিয়ে পটুয়াখালী জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত মানুষের সংখ্যা বেড়ে হলো ৭২৩। মারা গেছেন ২৫ জন।

পটুয়াখালীর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন শনাক্তের মধ্যে কলাপাড়া উপজেলায় ১৩ জন, সদর উপজেলায় একজন এবং দশমিনা উপজেলায় একজন রয়েছেন। কলাপাড়া উপজেলায় তাপবিদ্যুৎ কেন্দ্রের একটি প্রকল্পে যোগ দিতে আসা নতুন কর্মীদের কাজে যোগ দেওয়ার আগে কুয়াকাটার একটি হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয় এবং তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১২ জনের নমুনা পজিটিভ এসেছে।
পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, কলাপাড়া উপজেলায় শনাক্ত ১৩ জনের মধ্যে ১২ জনই কলাপাড়ার একটি প্রকল্পের কর্মী। গতকাল মঙ্গলবার নতুন করে সুস্থ হয়েছেন ২০ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ২৩৫ জন। হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২২ জন। বাকিরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0