default-image

কিশোরগঞ্জে কোভিড-১৯–এর উপসর্গ নিয়ে সাবেক ফুটবলার মাহফুজুর রহমান (৬০) মারা গেছেন। কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত ১১টা ৫০ মিনিটে তিনি মারা যান।

ওই হাসপাতাল ও মৃত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তীব্র শ্বাসকষ্ট নিয়ে সাবেক ওই ফুটবলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এর আগের দিন মঙ্গলবার ও হাসপাতালে ভর্তি হওয়ার পরের দিন বৃহস্পতিবার দুবার তাঁর নমুনা পরীক্ষা করা হয়। তবে দুটির ফলই নেগেটিভ এসেছে। চিকিৎসকেরা তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত নন। মৃত্যুর পর তাই আবারও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সাবেক ওই ফুটবলারের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে তিনি মারা যান।

মারা যাওয়া মাহফুজুর রহমান কিশোরগঞ্জ শহরের খড়মপট্টির বাসিন্দা। ফুটবল খেলার পাশাপাশি সংস্কৃতিকর্মী হিসেবেও তাঁর পরিচিতি ছিল।

কিশোরগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মো. মোস্তাফিজুর রহমান জানান, মৃত্যুর পর ওই ব্যক্তির নমুনা আবারও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন