কুমিল্লায় কোভিডের উপসর্গ নিয়ে এক দিনেই মারা গেলেন ছয়জন

বিজ্ঞাপন

কুমিল্লা কোভিড-১৯ হাসপাতালে আজ বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় কোভিডের উপসর্গ শ্বাসকষ্ট, জ্বর ও সর্দি নিয়ে মারা গেছেন ছয়জন। এর মধ্যে তিনজন পুরুষ ও তিনজন নারী। হাসপাতালের পরিচালক চিকিত্সক মো. মুজিবুর রহমান প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

করোনাভাইরাসে সংক্রমিত রোগীদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত কুমিল্লা কোভিড-১৯ হাসপাতাল সূত্রে জানা গেছে, শ্বাসকষ্ট, জ্বর, সর্দি নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) গতকাল মঙ্গলবার রাত ১টা ৩০ মিনিটে কুমিল্লা সেনানিবাস এলাকার ৪০ বছরের এক নারী ও গতকাল সকাল ১০টায় দেবীদ্বার উপজেলার ৫৫ বছরের এক পুরুষ মারা গেছেন।
হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গতকাল মঙ্গলবার বিকেল ৫টা ৪৫ মিনিটে কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ৪৬ বছরের এক পুরুষ, আজ বুধবার ভোর ৪টা ৪৫ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ৬৫ বছরের এক বৃদ্ধ, গতকাল সকাল ১০টা ৩০ মিনিটে চৌদ্দগ্রাম উপজেলার ৭৭ বছরের এক বৃদ্ধা এবং গতকাল মঙ্গলবার রাত ১১টায় দেবীদ্বার উপজেলার ৫৫ বছরের এক নারী মারা গেছেন।

এ নিয়ে কুমিল্লায় কোভিড-১৯ হাসপাতালে ৫৫ দিনে মারা গেছেন ২৭৫ জন। দৈনিক গড়ে মারা গেছেন পাঁচজন। গত ৩ জুন হাসপাতালটি চালু হয়। ৪ জুন থেকে হাসপাতাল কর্তৃপক্ষ মারা যাওয়ার তথ্য প্রকাশ করে আসছে। ২৭ জুলাই ছাড়া প্রতিদিনই এই হাসপাতালে কেউ না কেউ মারা গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন