দীর্ঘ ২০ বছরের পথচলায় সুরক্ষা ও পরিচ্ছন্নতায় এক অনন্য নাম কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড। গ্রাহকের চাহিদা অনুযায়ী মানসম্পন্ন পণ্যের মাধ্যমে দেশের মানুষের পরিচ্ছন্নতা নিশ্চিত করা এবং মানুষের পাশে থাকার প্রচেষ্টা রয়েছে তাদের। এরই ধারাবাহিকতায় ২৮ মে ও ৬ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও বিদ্যানন্দ ফাউন্ডেশনে পৌঁছে দেওয়া হয় করোনাভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সুরক্ষাসামগ্রী।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পক্ষে হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ, ডিএমপির পক্ষে টুটুল চক্রবর্তী (বিপিএম-সেবা) উপপুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষে ইমেজ অ্যান্ড কমিউনিকেশন্স ব্যবস্থাপক সালমান খান এসব সুরক্ষা ও পরিচ্ছন্নতাসামগ্রী গ্রহণ করেন। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে তাঁরা সবাই কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডকে ধন্যবাদ জানান এবং আশাবাদ ব্যক্ত করেন যে এভাবেই বেসরকারি খাত দেশের কল্যাণে এগিয়ে আসবে। এ ছাড়া তাঁরা সবাইকে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের পক্ষ থেকে সুরক্ষা ও পরিচ্ছন্নতাসামগ্রী সম্মুখযোদ্ধাদের হাতে তুলে দেন মডার্ন ট্রেড অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আর কে ব্যানার্জী (মানিক) ও ব্র্যান্ড ম্যানেজার নাহিদা বেগম। তাঁরা বলেন, বিশ্বব্যাপী এ মহামারির সময় পরিচ্ছন্নতা রক্ষা করা সবচেয়ে বেশি প্রয়োজনীয়। তাই বুয়েট টেস্টের মাধ্যমে তাঁদের পণ্যসামগ্রীর সর্বোচ্চ মান নিশ্চিত করা হয়েছে, যা বাংলাদেশের এফএমসিজি খাতে এই প্রথম। কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড সব সময়ই দেশের মানুষের পরিচ্ছন্নতা ও সুরক্ষা নিয়ে কাজ করে আসছে। এ কার্যক্রমের ক্ষুদ্র প্রয়াস হিসেবেই এ কর্মসূচির আয়োজন করা হয়েছে এবং কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড সম্মুখযোদ্ধাদের পাশে থাকতে পেরে আনন্দিত। বিজ্ঞপ্তি