বিজ্ঞাপন

জায়দল হক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী। ওবায়দুল কাদেরের ভাগনে ফখরুল ইসলাম ওরফে রাহাত বলেন, দুপুরের দিকে জায়দল হক তাঁর ব্যবসাপ্রতিষ্ঠান জাহান ট্রেডার্সে বসে ছিলেন। এ সময় কাদের মির্জার অনুসারী পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের মানিক তালুকদার, ফখরুল ও পৌরসভার ৮ নম্বর ওয়র্ডের শিপনের নেতৃত্বে দোকানে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে জায়দল হককে মারধর করা হয়েছে। এতে জায়দল হক মাথায় আঘাত পেয়ে অচেতন হয়ে পড়েন।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে কাদের মির্জার ঘনিষ্ঠজন স্বপন মাহমুদ বলেন, ঘটনাটি রাজনৈতিক নয়। জায়দল ও ফখরুলের পূর্ববিরোধের জের। এ সময় শিপন নামের তাঁদের একজন দুই পক্ষকে থামাতে গিয়ে আহত হয়েছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, কাদের মির্জার দুই অনুসারী প্রথমে জায়দলের দোকানে গিয়ে হামলা করেন। এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। পুলিশ গিয়ে ঘটনাস্থলে কাউকে পায়নি। তবে গুরুতর আহত জায়দলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন