default-image

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় খালে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। উপজেলার জাফতনগর ইউনিয়নের বায়তুলহুদা মাদ্রাসার কাছে তেলপারই খালে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার ছাত্রের নাম প্রসেনজিৎ জলদাশ (২০)। তিনি জাফতনগর ইউনিয়নের মধ্যম দাশপাড়া এলাকার বাঁচা জলদাশের ছেলে। প্রসেনজিৎ রাউজান গহিরা ডিগ্রি কলেজ থেকে ২০১৯ সালে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, প্রসেনজিৎ বাবার সঙ্গে বাড়ি থেকে কিছু দূরে তেলপরাই খালে মাছ ধরতে গিয়েছিলেন। বাবাকে নৌকায় করে মাছ ধরতে সহযোগিতা করছিলেন তিনি। একপর্যায়ে নৌকা থেকে খালের পানিতে পড়ে যান প্রসেনজিৎ। এ সময় তাঁর বাবা পানিতে লাফ দিয়ে ছেলেকে উদ্ধারের চেষ্টা চালান। অনেক খোঁজাখুঁজি করে তিনি ছেলেকে খুঁজে পাননি। নিখোঁজের প্রায় ছয় ঘণ্টা পর বেলা আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে বেশ কিছু দূরে প্রসেনজিতের লাশ ভেসে ওঠে।

জাফতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহাম্মদ আবদুল হালিম প্রথম আলোকে বলেন, লাশ উদ্ধারের পর বিনা ময়নাতদন্তে সৎকারের জন্য আবেদন করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে সৎকারের অনুমতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন