খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

চট্টগ্রামের হাটহাজারী ও রাউজানে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত দুই শিশু হলো দুই বছর বয়সী মোহাম্মদ আবদুল্লাহ ও মুহাম্মদ আবির। আজ শনিবার পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে।

দুপুর সাড়ে ১২টার দিকে হাটহাজারীর ফতেপুর ইউনিয়নের হেলাল চৌধুরী পাড়া এলাকায় আবদুল্লাহ মারা যায়। তার বাবা সামশুল আলম প্রথম আলোকে বলেন, পরিবারের সদস্যদের অজান্তে আবদুল্লাহ খেলতে গিয়ে ঘরের উত্তর পাশে পুকুরে পড়ে যায়। পরে সে ভেসে উঠলে তাকে উদ্ধার করে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইয়াছমিন বলেন, দুপুর পৌনে দুইটার দিকে শিশুটিকে আনা হয়। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে সকাল সাড়ে ১০টায় রাউজানের হলদিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের উত্তরসর্তা গ্রামে পুকুরে ডুবে আবিরের মৃত্যু হয়। আবির ওই গ্রামের মুহাম্মদ আলমগীরের ছেলে।

হলদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ সরোয়ার উদ্দিন জানান, শিশু আবির খেলতে খেলতে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান গত ২২ ফেব্রুয়ারি একই এলাকায় ৪ বছর বয়সী হাবিব উল্লাহ নামের আরেক শিশু পুকুরে ডুবে মারা যায়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন