বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করলেও অরাজনৈতিক ভাষায় সরকারের সমালোচনা করছেন। অন্ধকারে ঢিল ছুড়ছেন। বিদেশে বসে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিবৃতি মিথ্যাচার আর কল্পিত অভিযোগসংবলিত কথামালার চাতুরী ছাড়া কিছুই নয়।

বিএনপি নিজেদের অতীত ভুলে গিয়ে সরকারের সমালোচনা করছে বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, বিএনপি নিজেই এখন উন্মত্ত। অন্ধকারে অলিগলি খুঁজে ব্যর্থ হয়ে কর্মীদের রোষানল থেকে বাঁচতে তারা এখন আবোলতাবোল বকছে।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, বিএনপি অভিযোগ করছে সরকার নাকি দুর্নীতি, গুম, হত্যা, দখলবাজিকে রাজনৈতিক সংস্কৃতির অংশ করতে পরিকল্পনা নিয়েছে। বিএনপির নেতাদের এমন বক্তব্যকে অবাস্তব হিসেবে অভিহিত করেন তিনি। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এ দেশের রাজনীতিতে যা কিছু জনবিরোধী-অকল্যাণকর, তার সবকিছুই বিএনপির হাত ধরেই হয়েছে।

চতুর্থ ও পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচন যেসব এলাকায় অনুষ্ঠিত হবে বা হচ্ছে, সেসব এলাকার বাইরের সাংগঠনিক এলাকায় মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের প্রক্রিয়া শুরুর নির্দেশনা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ প্রসঙ্গে তিনি বলেন, যেসব জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটির মেয়াদ শেষ হয়েছে, সেখানে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের উদ্যোগ নিতে হবে।

ওবায়দুল কাদের জানান, পৌরসভা নির্বাচনের পরই শুরু হবে ইউনিয়ন পরিষদের নির্বাচন। কাজেই সবাইকে এখন থেকে সাংগঠনিক প্রস্তুতি গ্রহণ করতে হবে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন