default-image

মেহেরপুরের গাংনী উপজেলায় করোনার উপসর্গ নিয়ে আফেল আলী (৩৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা একটার দিকে গাংনী হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি সাহারবাটি বাজারপাড়ার বাসিন্দা। তিনি পেশায় মৌসুমি ফল ও সবজি ব্যবসায়ী ছিলেন।

জেলা সিভিল সার্জন নাসির উদ্দীন বলেন, করোনার উপসর্গ নিয়ে আফেল আলী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। আজ সকালে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। তাঁর পরিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিয়াজুল আলম বলেন, আফেল আলীকে ঢাকা নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। পরিবারের লোকেরা তাঁকে গাংনী হাসপাতালে নিলে পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়। শ্বাসকষ্ট ও সর্দি জ্বর থাকায় তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

আফেল আলীর ছোট ভাই কফেল আলী বলেন, তাঁর ভাইয়ের শ্বাসকষ্ট, সর্দি, জ্বর ও হার্টের সমস্যা ছিল। আজ সকালে অসুস্থ হয়ে পড়লে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনিত হলে অ্যাম্বুলেন্সে করে ঢাকা নেওয়ার পথে গাংনী উপজেলার গাড়াডোব বাজার এলাকা পার হওয়ার সময় তাঁর শ্বাস–প্রশ্বাস বন্ধ হয়ে যায়। পরে গাংনী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আর এম সেলিম শাহনেওয়াজ বলেন, ইসলামিক ফাউন্ডেশনের সদস্যদের দাফন–কাফনের দায়িত্ব দেওয়া হয়েছে। এ ছাড়া নমুনা সংগ্রহের ফলাফল পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন